Home / রাজনীতি / রাজশাহীর দুই ওসির অপসারণ চাইলেন বিএনপি প্রার্থী

রাজশাহীর দুই ওসির অপসারণ চাইলেন বিএনপি প্রার্থী

রাজশাহী সিটি করপোরশন এলাকার কাশিয়াডাঙ্গা ও নগর গোয়েন্দা পুলিশের (ডিবি) দুই ওসির প্রত্যাহার দাবি করেছেন বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। এছাড়া বিএনপির পক্ষ থেকে যে অভিযোগগুলো করা হয়েছে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট দিয়ে তা তদন্তের দাবি জানান। বৃহস্পতিবার দুপুরে নগর বিএনপির কার্যালয়ে রাসিক নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলেনে বুলবুল এ দাবি জানান।

বিএনপির মেয়র প্রার্থী আরও বলেন, নির্বাচনে প্রচার প্রচারণার দুই দিনে অবৈধভাবে চার কোটি টাকার পোস্টার, ব্যানার ছাপানো হয়েছে। কে দিলো এতো টাকা? বুধবার বিএনপির এক কর্মীকে মারধর করে পুলিশে দেয় যুবলীগের এক কর্মী। আওয়ামী লীগের সঙ্গে প্রশাসনও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়াচ্ছে।

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, এই নির্বাচন কমিশন সরকারের দালাল। তারা সুষ্ঠভাবে নির্বাচন পরিচালনা করতে শতভাগ ব্যর্থ হয়েছে। এ নির্বাচন কমিশনের অধীনে কোথাও কোন সুষ্ঠু নির্বাচন হয়নি। যদি নির্বাচনের পরিবেশ নষ্ট হয়, এর দায়ভার নির্বাচন কমিশনকে নিতে হবে।

সংবাদ সম্মেলেনে জেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন তপু, নগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, নগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন ছাড়াও নগর ও জেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

About News Desk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *