Home / বাংলাদেশ / ডিবি পরিচয়ে বাসায় ঢুকে ধর্ষণ, পাঁচ যুবক গ্রেপ্তার

ডিবি পরিচয়ে বাসায় ঢুকে ধর্ষণ, পাঁচ যুবক গ্রেপ্তার

চট্টগ্রামের চকবাজার থানার জঙ্গীশাহ মাজার গেট এলাকায় ডিবি পুলিশের পরিচয় দিয়ে বাসায় ঢুকে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে ঘটনার ছয়দিন পর পাঁচ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ভোরে নগরীর চকবাজার থানার জঙ্গীশাহ মাজার গেট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন মহিউদ্দীন (২২), সাইমুন ইসলাম সাকিব(২২), আসিফ ইকবাল(২৫), রাজবীর হোসেন নয়ন(২২) এবং মোশারফ হোসেন আকাশ(২২)।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবুল কালাম বলেন, শুক্রবার ভোরে নগরীর চকবাজার থানার জঙ্গীশাহ মাজার গেট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গত ৭ জুলাই গ্রেপ্তারকৃতরাসহ ছয় যুবক ডিবি পুলিশের পরিচয় দিয়ে ধর্ষণের শিকার ছাত্রীর বাসায় ঢুকে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ এনে তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়।

মামলার এজাহারের বরাত দিয়ে তদন্ত কর্মকর্তা ও চকবাজার থানার এসআই ইয়াছির আরাফাত জানান, ছয় যুবক ডিবি পরিচয়ে জোর করে বাসায় প্রবেশ করে এবং চার লাখ টাকা চাঁদা দাবি করেন। তারা বাসার চারজনকে মারধর করেন এবং এক ছাত্রীকে ধর্ষণ করে তা মোবাইলে ধারণ করে।

তিনি বলেন, যাওয়ার সময় তারা তিনটি মোবাইল ফোন, একটি ল্যাপটপ, নগদ সাত হাজার ৫০০ টাকা নিয়ে যান। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। অপর মোবাইল ফোন পলাতক যুবকের কাছে আছে। গ্রেপ্তারকৃতদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়ে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

About News Desk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *