Home / বিনোদন / আসছে ‘বাতিওয়ালা’

আসছে ‘বাতিওয়ালা’

রওনক ভালোবাসে গয়নাকে। কিন্তু গয়নাকে একসময় সিএনজি চালক হারু বিয়ে করে। রওনক তারা বাবার বাতির ব্যবসাকেই পেশা হিসেবে নিয়ে জীবনধারণ শুরু করে। কারণ সে মনে করে বাতি বাংলাদেশের ঐতিহ্য। একসময় সড়ক দুর্ঘটনায় পা হারায় সিএনজি চালক হারু। বাতিওয়ালা’র কাছে বাতি বানানো শিখে জীবন ধারণ শুরু করে হারু। এগিয়ে যায় ‘বাতিওয়ালা’র গর্বিত জীবনের নতুন আরেক অধ্যায়।

এ গল্প নিয়ে নাট্যনির্মাতা এস.এম. কামরুজ্জামান সাগর নির্মাণ করেছেন টেলিভিশন কাহিনীচিত্র ‘বাতিওয়ালা’। শুক্রবার রাত ৯টায় গাজী টিভিতে প্রচার হবে ‘বাতিওয়ালা’।

ফেরারী ফরহাদ রচিত এই কাহিনীচিত্রে নাম ভূমিকায় অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়। তার ছেলের চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান। গয়না চরিত্রে অপর্ণা ঘোষ এবং হারু চরিত্রে শতাব্দী ওয়াদুদ অভিনয় করেছেন। কাহিনীচিত্রটি প্রযোজনা করেছে ‘নেট মাল্টিমিডিয়া’।

জয়ন্ত চট্টোপাধ্যায় বলেন, নির্মাতা এস.এম. কামরুজ্জামান সাগরকে এর আগে আমি সিনেমায় সহকারি হিসেবে পেয়েছি। এবারই প্রথম তার নির্দেশনায় কাজ করেছি। বেশ গুছিয়ে একটি মৌলিক গল্পের যথাযথ উপস্থাপন করার চেষ্টা করেছে। রওনক, শতাব্দী এবং অপর্ণা তিনজনই খুব ভালো অভিনয় করেছে।

About News Desk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *