Home / ক্রাইম / র‍্যাম্প মডেল ধরা পড়েছেন ২০০ পিস ইয়াবাসহ

র‍্যাম্প মডেল ধরা পড়েছেন ২০০ পিস ইয়াবাসহ

কক্সবাজার বিমানবন্দরে ইয়াবা নিয়ে গতকাল একজন মডেল তারকাকাকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মীরা। কান্তা আক্তার স্বপ্না (২৪) নামের শর্টফিল্ম নির্মাতা ও র‍্যাম্প মডেল ধরা পড়েছেন ২০০ পিস ইয়াবাসহ। গতকাল বুধবার বিকাল ৪টার দিকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে নিজের নামে করা পাসপোর্টের ফটোকপিসহ বেশ কিছু কাগজপত্র জব্দ করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার অফিসের পরিদর্শক আবদুল মালেক তালুকদার জানান, কান্তা আক্তার স্বপ্না নামের এ যুবতী একটি বেসরকারি বিমানের যাত্রী। বোর্ডিং পাস চেক করার সময় তার কাছে ২০০ ইয়াবা পাওয়া যায়। বিমানবন্দর কর্তৃপক্ষের তথ্যের ভিত্তিতে তাকে আটক করা হয়। ইয়াবা বহনের বিষয়টি তিনি নিজেও স্বীকার করেন।

মডেল তারকা স্বপ্নার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের নয়াপাড়া। তিনি ওই এলাকার মুহাম্মদ হাসানের কন্যা এবং ঢাকা মোহাম্মদপুর গার্লস কলেজের দ্বাদশ বাণিজ্য শাখার ছাত্রী বলে জানিয়েছেন।

আটক কান্তা আক্তার স্বপ্না জিজ্ঞাসাবাদে জানান, তিনি ২০১৩ সালে নারায়ণগঞ্জ গার্লস স্কুল থেকে ‘এ’ গেডে এসএসসি পাশ করেন। একাদশে ভর্তি হয় ঢাকা মোহাম্মদপুর গার্লস কলেজে। পড়ালেখার পাশাপাশি নাটক, শর্ট ফিল্মের শুটিং, র‍্যাম্প মডেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানের মডেলে কাজ করে থাকেন। তার মা গার্মেন্টসে চাকরি করেন।

তিনি আরো জানান, শাহজাহান সম্রাট, নুর আলম আতিকসহ অনেকের সঙ্গে তিনি শ্যুটিং করেছেন। ‘আমিও মানুষ’, ‘সাউন্ড বক্স’, ‘সমান সমান’ ইত্যাদি তার অভিনীত নাটক।

গত মঙ্গলবার তিনি একাই ঢাকা থেকে কক্সবাজার আসেন। ‘সুজন’ নামের তাঁর প্রেমিক ঢাকা যাত্রাকালে তাকে ইয়াবাগুলো দেন বলে জানান খুদে এই মডেল তারকা।

About News Desk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *