Home / রাজনীতি / বিএনপি নেতা শরীফুল আলমের ২৮ মামলায় আগাম জামিন।

বিএনপি নেতা শরীফুল আলমের ২৮ মামলায় আগাম জামিন।

আশরাফুল আলম,কিশোরগঞ্জ প্রতিনিধি||কিশোরগঞ্জ-৬ সংসদীয় আসনটি ভৈরব-কুলিয়ারচর উপজেলা নিয়ে গঠিত। এখানে আওয়ামী লীগ থেকে বরাবরই নির্বাচন করতেন বাংলাদেশের রাজনীতির প্রবাদ পুরুষ, সাবেক রাষ্ট্রপতি মরহুম জিল্লুর রহমান। বর্তমানে এ আসনের সাংসদ তাঁর ছেলে এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

বিএনপি দলীয় প্রার্থী হিসেবে এখানে প্রতিদ্বন্দ্বিতা করেন বর্তমান কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি সভাপতি
মো: শরীফুল আলম।

কিশোরগঞ্জ ৬ ভৈরব-কুলিয়ারচর আসনের বিএনপির মনোনীত প্রার্থী তৃনমূলের নেতা মো:শীরফুল আলম ঢাকার বিভিন্ন থানায় দায়ের করা গায়েবি ২৬টি মামলা ভৈরব ও কুলিয়ারচর থানায় মো:শরীফুল আলমকে প্রধান আসামি করে পৃথক দুটি মামলাসহ মোট ২৮টি মামলায় ১২ নভেম্বর সোমবার উচ্চ আদালতের একটি বেঞ্চ আট সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন।

বিএনপির এক নেতা বলেন কিশোরগঞ্জ-৬ ভৈরব-কুলিয়ার চর আসনের জনপ্রিয় মাটি ও মানুষের নেতা মো:শরীফুল আলমকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচনী মাঠ থেকে দুরে রেখে ফাঁকা মাঠে গোল দেওয়ার জন্য ক্ষমতাসীন দলের ইজ্ঞিতে ঢাকার বিভিন্ন থানায় ঘটনা ছাড়া মো:শরীফুল আলমকে প্রধান আসামি করে ২৬টি মামলা ২৮ অক্টোবর ১৮ জন বিএনপি
নেতাকর্মী সহ অজ্ঞাতনামা দুই থেকে আড়াইশ জনকে আসামি করে ভৈরব থানায় একটি গায়েবি মামলায় ৪ নভেম্বর ১৬ জন বিএনপি নেতাকর্মীর নামসহ প্রায়  দেড় শতাধিক অজ্ঞাতনামা আসামি করে কুলিয়ার চর থানায় একটি গায়েবি মামলাসহ মোট ২৮টি মামলা দায়ের করে। ফলে নির্বাচনী কাজ থেকে দুরে ছিলেন মো:শীরফুল আলম সহ বিএনপি নেতাকর্মীরা।
আগাম জামিন মঞ্জুর করায় তিনি অচিরেই নির্বাচনী কর্মকান্ডে ঝাঁপিয়ে পড়বেন বলে বিএনপি সুত্রে জানা যায়।

About News Desk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *