Home / পড়ালেখা / একুশে বইমেলায় আসছে অনুরূপ আইচ এর চারটি বই

একুশে বইমেলায় আসছে অনুরূপ আইচ এর চারটি বই

১ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া মাসব্যাপী একুশে বইমেলার সোহরাওয়ার্দী উদ্যানের ৩৯৮ নম্বর স্টল “শুদ্ধ প্রকাশ” এ পাওয়া যাবে গীতিকার ও লেখক অনুরূপ আইচ এর এই চারটি বই। আপনারা অবশ্যই কিনবেন, যদি প্রেম করতে চান বা প্রেম শিখতে চান।

===================
আরও পড়ুন
==================

বাংলাদেশ ডিজিটাল সোসাল ইনোভেশন সামিট এ্যাওয়ার্ড পেলেন আরজে সাইমুর
—-
গত ২৫ জানুয়ারী অনুষ্ঠিত হয়ে গেল ” বাংলাদেশ ডিজিটাল সোসাল ইনোভেশন সামিট-২০১৯”। ডিজিটাল দক্ষতা বিকাশের জন্য মূলধারার একটি অংশীদারীত্ব” জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষমাত্রা-১ দারিদ্র্য বিমোচন-৮ উপযুক্ত কাজ ও অর্থনৈতিক প্রবৃদ্ধি বাংলাদেশের অর্জনের লক্ষে জাতিসংঘের উন্নয়ন লক্ষমাত্রার অংশীদারীত্ব গ্রহণ করে “বাংলাদেশ ডিজিটাল সোসাল ইনোভেশন ফোরাম’ প্রথমবারের মতো আয়োজন করেছে ” বাংলাদেশ ডিজিটাল সোসাল ইনোভেশন সামিট-২০১৯”। আরজে সাইমুর রহমানকে ডিজিটাল প্লাটফম বিশেষ অবদান রাখায় তাকে এই সম্মাননা দেওয়া হয়। রেডিও স্বদেশ ও স্বদেশ নিউজ২৪, স্বদেশ.টিভি এর প্রতিষ্ঠাতা সাইমুর রহমান ইতিমধ্যে বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে আলোড়ন সৃষ্টি করেছেন। তিনি একজন সফল আরজে, সাংবাদিক ও সংগঠক। আরজে সাইমুর রহমানের শিক্ষামূলক, বিনোদন ও সোস্যাল এক্টিভিটিস নিয়ে অনেক লাইভ অনুষ্ঠান জনপ্রিয়তা পেয়েছে। এছাড়াও তার পরিচালিত পথশিশু ও সুবিধাবঞ্চিত মানুষ নিয়ে ’স্বদেশ ভাবনা’ অনুষ্ঠানটিও মানুষের অভিবাদন ও জনপ্রিয়তা পেয়েছে। আরজে সাইমুর রহমান ডিজিটাল প্লাটফর্মে একটি জনপ্রিয় মুখ। সাইমুর রহমান বাবিসাস এ্যাওয়ার্ড, এজেএফবি স্টার এ্যাওর্য়াড, বিনোদনধারা পারফরমেন্স এ্যাওয়াড, রাধা রমন স্বর্ণ পদক, ফ্যাশণ ফেস্টিভাল পারফরমেন্স এওয়ার্ড, মহান মার্চ সম্মাননা, এমএইচজি পারফরমেন্স এ্যাওয়ার্ড, গুনীজন সম্মাননা, মিজাফ পারফরমেন্স এ্যাওয়ার্ড, ভারত-বাংলাদেশ মৈত্রী সম্মাননাসহ অনেক সম্মাননায় সম্মানিত হয়েছেন। আরজে সাইমুর রহমান বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতির যুগ্ম সাধারন সম্পাদক, আর্টিস্ট জার্নালিস্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ এর সি. সহ-সভাপতি, বিনোদনধারা ম্যাগাজিনের সহ-সম্পাদক।

উক্ত সামিটে জনপ্রিয় আলোচকবৃদ্নের মধ্যে অংশগ্রহন করছেনঃ সোলায়মান সুখন, ইকবাল বাহার, প্রিত রেজা,আরিফ নিজামি, মোঃসোবহান চৌধুরী, নাশেদ আলী, আলী আকবর প্রমুখ ;আরও চরক ছিল জনপ্রিয় ব্যান্ডদল ছারপোকা।
আয়োজক দলের সদস্যবৃন্দ হলেন জনাব আলী আকবর – ইভেন্ট চেয়ার, জনাব মো। আরিফুল ইসলাম – রেজিস্ট্রেশন ও কমিউনিকেশন, ইভেন্ট অপারেশন জনাব মাসুম খান, মোস্তফা কামাল সোহেল – মিডিয়া অ্যান্ড পিআর। অর্গানাইজার হাই ওয়ে আইটি ও আইটি ভিশন বিডি ও কো-অর্গানাইজার ব্ল্যাক অ্যান্ড এডভেন্ট ।

About Saimur Rahman

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *