Home / লাইফস্টাইল / আসছে এক্সট্রিম স্টাইল অনলাইন শপ

আসছে এক্সট্রিম স্টাইল অনলাইন শপ

সম্প্রতি আনন্দঘন অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো এক্সট্রিম মাকের্টিং কমিউনিকেশন এর অঙ্গ প্রতিষ্ঠান এক্সট্রিম স্টাইল অনলাইন শপের উদ্বোধন ও  একই সাথে প্রতিষ্ঠানের কর্ণধার একে রাসেল এর শুভ জন্মদিন।  এই জাঁকজমক আয়োজনে উপস্থিত ছিলেন জনপ্রিয় কন্ঠশিল্পী, পরিচালক,  অভিনয়শিল্পী, মডেল ও সাংবাদিকদের মিলন মেলা। কেক কাটা ও নৈশভোজের মধ্য দিয়ে এই আয়োজন অনুষ্ঠিত হয় ও আগত অতিথিবৃন্দ সবাই নতুন প্রতিষ্ঠান ও একে রাসেলের জন্য শুভ কামনা জানান। কন্ঠশিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক এফ এ সুমন, মোহাম্মদ মিলন, অন্তর রহমান, কাজল আরিফ, এস ডি সাগর, দিগন্ত সামাদ, সজীব, শারমিন দিপু, ভব, আসাদু্জ্জামান রনি, সঞ্জিবন, স্ম্যাক আজাদ, প্রমুখ। পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন দিপু হাজরা, রাইসুল তমাল, মাহিন আওলাদ, সোলেল বয়াতী, সাইফুল হাফিজ, দেব্ররত রনি, সন্জয় কান্ত, মোহন আহাম্মেদ, মাহফুজ ইসলাম, রাফসান সানী, আতিফ আসলাম বাবলু, আমিনুর । এছাড়াও উপস্থিত ছিলেন রেডিও স্বদেশ ও স্বদেশ টিভির চেয়ারম্যান আরজে সাইমুর রহমান।

মডেলদের মধ্যে উপস্থিত ছিলেন রাজ আরিয়ান, কারার মাহমুদ, আদর আহাম্মেদ, আরজে অপু, সাদমান সামীর, শাকিল রাজা, ফারহানা রেইন, মিষ্টি মারিয়া, শ্রাবন্তী মৌ, জারাশ্রী, সোনিয়া হীরা স্পর্শ, প্রীতি জান্নাত, সজীব, সাব্বির, অনিক, তন্ময়,অমরেশ বিশ্বাস, এ্যামিল, তানভীর, শামীম, সজীব সিং, নিশির, সুফল, জন, আরফান, পলাশ, সুজান, দ্বীপ প্রমুখ।

==========================
আরও পড়ুন
==========================
অনলাইনে গুজব বন্ধে বৈশ্বিকভাবে নিয়ম-নীতি করার সময় এসেছে: তথ্যমন্ত্রী
সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানো শুধু দেশে নয়, বিদেশে অবস্থান করেও অন্যের বিরুদ্ধে লেখা ও গুজব রটানো সম্ভব। এটি এখন বৈশ্বিকভাবে নিয়ম-নীতির মধ্যে আনার সময়ে এসেছে। শুধু বাংলাদেশের চিন্তার বিষয় নয়, অন্যান্য দেশের জন্যও চিন্তার কারণ। বললেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।
আজ শনিবার রাজধানীর কসমস সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন, দেশে এখন প্রায় আট কোটি ইন্টারনেট ব্যবহারকারী রয়েছে। অবাধ এই ইন্টারনেটের যুগে সামাজিক যোগাযোগ মাধ্যমের অপব্যবহারও বেড়েছে। অনলাইনে সামাজিক যোগাযোগ মাধ্যমে অসম্পাদিত সংবাদ বাড়ার ফলে এখন সাংবাদিকদের আরও সতর্ক দৃষ্টি রাখতে হবে।
তথ্যমন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে দেশে গণমাধ্যমের বিস্তৃতি ঘটেছে। এর সাথে পাল্লা দিয়ে মিথ্যা সংবাদও বেড়েছে। পাশাপাশি অনলাইনে সামাজিক যোগাযোগ মাধ্যমেরও বিপ্লব ঘটেছে।
ড. হাছান সাংবাদিকদের উদ্দেশে বলেন, দায়িত্বে থাকলে ভুল হতে পারে। দায়িত্বে না থাকলে ভুল হওয়ার প্রশ্নই আসে না। আপনারা ভুলের গঠনমূলক সমালোচনা করেন। গঠনমূলক সমলোচনা কাজকে শাণিত করে। কিন্তু সমালোচনা অন্ধ হলে আমাদের হতাশ করে।
মন্ত্রী বলেন, বর্তমান সরকার গণমাধ্যমের স্বাধীনতার জন্য কাজ করে যাচ্ছে। আমরা নবম মজুরি বোর্ড (ওয়েজবোর্ড) নিয়ে কাজ করছি। গণমাধ্যম নীতিমালা তৈরি হয়েছে। এটাকে আইনে পরিণত করতে হবে।
গণমাধ্যমের স্বাধীনতার সাথে দায়িত্বশীলতা ওতপ্রোতভাবে জড়িত উল্লেখ করে তিনি বলেন, রাষ্ট্র, সমাজ ও দেশের কল্যাণে গণমাধ্যমের স্বাধীনতা ও দায়িত্বশীলতা এক সঙ্গে থাকতে হবে।

==========================
আরও পড়ুন
==========================

প্রতিদিন একটি আপেল খাবেন যে কারণে
বলা হয়ে থাকে, প্রতিদিন একটি করে আপেল খেলেই আপনার সব রোগ দূরে থাকবে। সত্যিই তাই। দেখে নিন, প্রতিদিন একটি করে আপেল খাওয়ার উপকারিতা-
আপেল রোগ প্রতিরোধ শক্তি বৃদ্ধি করে
তারুণ্য ধরে রাখে
হার্টের অসুখ ও ক্যানসার প্রতিরোধ করে
রক্তে খারাপ কোলেস্টেরল কমায়
রক্তের চিনির মাত্রা বাড়িয়ে দেয় না
এ কারণে ডায়াবেটিসের রোগীরাও খেতে পারেন
আপেলের আঁশ ও অ্যান্টিঅক্সিডেন্ট বার্ধক্য রোধ করে
দাঁতের ক্ষতিকর ব্যাকটেরিয়া ধ্বংস করে
পানিশুন্যতা দূর করে, তৃষ্ণা মেটায় ও শরীর ঠাণ্ডা রাখে
হজমশক্তি বাড়িয়ে, ওজন নিয়ন্ত্রণে রাখে
জ্বর-কফ কমে

About Saimur Rahman

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *