Home / বিনোদন / ভালবাসা দিবসে ইভান শেখ ও ন্যান্সির ‘গ্রহন’

ভালবাসা দিবসে ইভান শেখ ও ন্যান্সির ‘গ্রহন’

ভালবাসা দিবসে গানটি বাজারে আসছে প্রযোজনা প্রতিষ্ঠান ঈগল মিউজিকের ব্যানারে কন্ঠশিল্পী ইভান শেখ ও জনপ্রিয় সংগীতশিল্পী ন্যান্সির ‘গ্রহন’। গানটি লিখেছেন সময়ের জনপ্রিয় গীতিকার রবিউল ইসলাম জীবন, সুর ও সংগীত পরিচালনা করেছেন রেজওয়ান শেখ। গানটিতে মডেল হিসেবে অভিনয় করেছেন- অনন্য, সুসমিতা ও দূর্জয়। গানটির ভিডিও নির্মাণ করেছেন তরুণ নির্মাতা রাফসান সানি। ঢাকার বিভিন্ন মনরোম লোকেশনে গানটির শুটিং করা হয়েছে। গানটি সম্পর্কে কন্ঠশিল্পী ইভান শেখ বলেন- ন্যান্সির আপুর সাথে প্রথম কাজ করেছি আশা করছি গানটি সবার ভাল লাগবে। ভালবাসা দিবস আর আমি চেষ্টা করেছি শ্রোতা-দর্শকদের ভালো কিছু উপহার দিতে। শ্রোতা ও দর্শকদের ভালো লাগলেই আমার স্বার্থকতা। উল্লেখ্য কন্ঠশিল্পী ইভান শেখ এর তোর মনে, চিরসাথী ও অভিমানিসহন বেশ কিছু জনপ্রিয় গান ও মিউজিক্যাল ফ্লিমে শ্রোতা ও দর্শকদের উপহার দিয়েছেন।

========================
আরও পড়ুন
========================

ঘরোয়া উপায়ে আঁচিল দূর করবেন যেভাবে

আঁচিল নিয়ে খুবই সমস্যায় পড়তে হয়। চিকিৎসকের পরামর্শ নিয়েও অনেক সময় কাজ হয় না। কিন্তু আপনি চাইলে ঘরেই এর চিকিৎসা চালাতে পারেন। দেখে নিন আঁচিল নিরাময়ে যা করবেন-
অ্যাপল সিডার ভিনেগার
ভিনেগারে ভেজানো তুলা আঁচিলের ওপর রেখে দিন সারা রাত। পাঁচ দিন এরকম করুন। অ্যাপল সিডার ভিনেগারে প্রচুর এসিড রয়েছে। এই এসিড প্রাকৃতিকভাবে আঁচিল দূর করবে।
অ্যালোভেরা
একটা অ্যালোভেরা পাতা কেটে নিন। ভেতরের থকথকে জেলিটা আঁচিলে লাগিয়ে দিন। কয়েকদিন করলেই এটা শুকিয়ে যাবে। নিজে থেকে ঝরেও যাবে। অ্যালোভেরার মধ্যে উপস্থিত ম্যালিক এসিড এই ম্যাজিক করে দেখাবে।
বেকিং পাউডার
ক্যাস্টর অয়েল এবং বেকিং পাউডারের একটি মিশ্রণ তৈরি করুন। মিশ্রণটা আঁচিলের ওপর ভালো করে লাগিয়ে বেঁধে রাখুন জায়গাটা। সারারাত এইভাবে রেখে দিন। দু-তিন দিন পর থেকেই ফল পেতে শুরু করবেন। ক্রমশ আঁচিল অদৃশ্য হয়ে যাবে।
রসুন
ত্বকের যত্নে রসুন খুবই উপকারি। রসুনে রয়েছে অ্যালিসিন। অ্যালিসিন অ্যান্টি-মাইক্রোবিয়াল। রসুন থেঁতো করে ওই জায়গায় লাগালে উপকার হবে।
কলার খোসা
কলা খেতে ভালোবাসেন? খোসাটা ফেলবেন না। খোসার উৎসেচক ত্বককে রক্ষা করে। প্রতিদিন কলার খোসা আঁচিলের ওপর ঘষলে ফল পাবেন।

========================
আরও পড়ুন
========================

প্রতিদিন একটি আপেল খাবেন যে কারণে

বলা হয়ে থাকে, প্রতিদিন একটি করে আপেল খেলেই আপনার সব রোগ দূরে থাকবে। সত্যিই তাই। দেখে নিন, প্রতিদিন একটি করে আপেল খাওয়ার উপকারিতা-
আপেল রোগ প্রতিরোধ শক্তি বৃদ্ধি করে
তারুণ্য ধরে রাখে
হার্টের অসুখ ও ক্যানসার প্রতিরোধ করে
রক্তে খারাপ কোলেস্টেরল কমায়
রক্তের চিনির মাত্রা বাড়িয়ে দেয় না
এ কারণে ডায়াবেটিসের রোগীরাও খেতে পারেন
আপেলের আঁশ ও অ্যান্টিঅক্সিডেন্ট বার্ধক্য রোধ করে
দাঁতের ক্ষতিকর ব্যাকটেরিয়া ধ্বংস করে
পানিশুন্যতা দূর করে, তৃষ্ণা মেটায় ও শরীর ঠাণ্ডা রাখে
হজমশক্তি বাড়িয়ে, ওজন নিয়ন্ত্রণে রাখে

========================
আরও পড়ুন
========================

কাপড়ে হলুদ বা চায়ের দাগ দূর করবেন যেভাবে
যে কোনও কাপড় থেকেই চা বা হলুদের দাগ তোলা কষ্টসাধ্য হয়ে পড়ে। বিশেষ করে সাদা কাপড় হলে আরও বেশি করে এই সমস্যার সম্মুখীন হই আমরা।
জামাকাপড়ের এমন দাগ তোলার জন্য অনেক সময়ই শুধু সাবান ও ডিটারজেন্টের ওপর ভরসা করা যায় না। এজন্য আস্থা রাখতে হয় কিছু ঘরোয়া কৌশলের ওপর। দেখে নিন পোশাকে হলুদ বা চায়ের দাগ লাগলে কী করবেন-
লেবু-লবণ
দাগ লাগা অংশে পাতিলেবুর রস মাখিয়ে রেখে দিন কিছুক্ষণ। এরপর তাতে লবণ মাখিয়ে ডিটারজেন্টে ধুয়ে নিন। সহজে দাগ উঠবে। পানিতে লেবুর রস মিশিয়ে সেই পানি গরম করুন। গরম করার সময় আরও কয়েক কুচি লেবু এটাতে যোগ করে নিন। এবার সেই পানি পোশাক কাচার পানির সঙ্গে মিশিয়ে দিন। এতে পোশাকে লেগে থাকা দাগ উঠে যাবে।
ভিনেগার
আধ কাপ পানিতে কিছুটা ভিনেগার মেশান। এবার সেই মিশ্রণ দাগের জায়গায় লাগিয়ে রাখুন। ভিনেগারের এসিডের দাগ শোষণ করার ক্ষমতা অনেক বেশি। এরপর সাধারণ ডিটারজেন্টে ধুয়ে নিন পোশাক।
বেকিং সোডা
তিন টেবিল চামচ বেকিং সোডা পানির সঙ্গে মিশিয়ে নিন। সেই ঘন মিশ্রণ লাগিয়ে রাখুন দাগ লাগা অঞ্চলে। ঘণ্টাখানেক রাখার পর সেই পোশাক ভালো করে কেচে নিন।

About Saimur Rahman

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *