Home / বিনোদন / প্রকাশিত হলো সোহেল মেহেদীর ‘প্রাণ সখী’

প্রকাশিত হলো সোহেল মেহেদীর ‘প্রাণ সখী’

বিনোদন প্রতিবেদক : দেড় যুগেরও বেশি সময় ধরে গান করছেন সঙ্গীতশিল্পী সোহেল মেহেদী। বাজারে তার ৬টি একক অ্যালবাম রয়েছে। উপহার দিয়েছেন অনেক শ্রোতাপ্রিয় গান। এবারের বাংলা নববর্ষে তিনি হাজির হলেন নতুনরূপে। এবারের বৈশাখে সোহেল মেহেদী তার ভক্ত-শ্রোতাদের উপহার দিলেন নতুন গান-ভিডিও ‘প্রাণ সখী’। অভি আকাশের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। রোমান্টিক গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। গানে মডেল হিসেবে আছেন পুনম হাসান জুঁই এবং বাধঁন। ভিডিওতে দেখা গেছে সোহেল মেহেদীকেও। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

সোহেল মেহেদী জানালেন- ‘আমি গান করি মনের টানে, ভালোলাগা থেকে। তাই চেষ্টা করি ভালো গান করতে। ‘প্রাণ সখী’ গানটি মাটির সুরের গান। সবার মন ছুঁয়ে যাবে এটা আমার প্রত্যাশা। প্রকাশের পর থেকেই খুব প্রশংসা পাচ্ছি। আমার বিশ্বাস এই গান শ্রোতা-দর্শকের মনে অন্যরকম দোলা দেবে।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের পহেলা বৈশাখের আয়োজনের অংশ হিসেবেই গত ১৫ এপ্রিল , সোমবার তাদের ফোক গানের প্ল্যাটফর্ম ধ্রুব মিউজিক কটেজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করে ‘প্রাণ সখী’ গানটির ভিডিও। সেই সাথে গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট , জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

About hasan mahmmud

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *