Home / আন্তর্জাতিক / সাকিব যা বলেছেন তা শুনে নারী সাংবাদিক বিস্মিত

সাকিব যা বলেছেন তা শুনে নারী সাংবাদিক বিস্মিত

সমারসেট কাউন্টি ক্লাব মাঠে উইন্ডিজ বোলারদের দ্রুতগতির শর্ট বলে যেভাবে চড়াও হয়েছেন সাকিব আল হাসান, তা দেখে বিস্মিতই হয়েছেন অনেক বিদেশি সাংবাদিক। সংবাদ সম্মেলনে প্রশ্ন ছুঁড়েছেন সামনের ম্যাচে অস্ট্রেলিয়ার পেসারদের খেলা নিশ্চয়ই কঠিন হবে। উত্তরে সাকিব যা বলেছেন তা শুনে ওই নারী সাংবাদিক আরেকবার বিস্মিত হলেন। ‘আমরা এরমধ্যেই সেরা সেরা কিছু পেস বোলারকে খেলেছি। আগের তিন ম্যাচেও আমাদের প্রতিপক্ষ দলে দুজন করে পেসার ছিল যারা ১৪০কিমি গতিতে বল করে।

আমরা তাদের দারুণভাবে মানিয়ে নিতে সক্ষম হয়েছি। আমি মোটেও চিন্তিত নই।‘আমরা ইংল্যান্ডের সঙ্গে খেলেছি, ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে খেলেছি। তারা কখনও কখনও ১৫০কিমি. গতিতে বল ছুঁড়েছে। আমরা তাই চিন্তিত নিই। আমাদের বেসিক ধরে খেলতে হবে। আমরা দক্ষতাসম্পন্ন একটি দল এবং যথেষ্ট সক্ষম এসব চ্যালেঞ্জের পাল্টা জবাব দিতে।’

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়ের পর বিশ্বকাপের সেমিফাইনাল খেলার আশা বেড়ে গেছে অনেকটা। পাঁচ ম্যাচে পাঁচ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে বাংলাদেশ।

বৃহস্পতিবার নটিংহ্যামের ট্রেন্টব্রিজে টাইগারদের প্রতিপক্ষ পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ও পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া।

About Saimur Rahman

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *