Home / বাংলাদেশ / রেডিও স্বদেশ-এর ৬ষ্ঠ বর্ষপূর্তি ও আরজে সাইমুরের জন্মদিনে ফেরদৌস ওয়াহিদ

রেডিও স্বদেশ-এর ৬ষ্ঠ বর্ষপূর্তি ও আরজে সাইমুরের জন্মদিনে ফেরদৌস ওয়াহিদ

rj-saimur-birthdayবিনোদন ডেস্ক: গত ১৯ সেপ্টেম্বর সোমবার রাজধানীর বেইলি রোডের ঢাকার স্বনাম ধন্য কফি হাউজ “পপাইস কফি” তে  বাংলাদেশের জনপ্রিয় অনলাইন রেডিও স্বদেশ ডট নেটের ৬ষ্ঠ বর্ষপূর্তি অনুষ্ঠান ও রেডিও স্বদেশ এবং স্বদেশ নিউজ২৪ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আরজে সাইমুর রহমানের শুভ জন্মদিন পালন করা হয় এবং স্বদেশ মাল্টিমিডিয়ার মগবাজার অফিসের শুভ উদ্বোধন ঘোষনা করা হয়।

radioswadesh-net-rj-saimur

রেডিও স্বদেশ ডট নেটের বর্তমানে বর্তমান ফ্যান সংখ্যা প্রায় ৩২ লাখ https:/facebook.com/Radioswadesh.net1/। ফেসবুক কর্তৃক ভেরিফাইড রেডিও স্বদেশ ডট নেট পরিবার দীর্ঘ ৬ বছর নিরলস কাজ করে যাচ্ছে।

rj-saimur-dhrubaউক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সঙ্গীত জগতের কিংবদন্তী জনপ্রিয় সঙ্গীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় কন্ঠশিল্পী ধ্রুব গুহ ও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবিসাস সভাপতি ও বিনোদনধারা সম্পাদক আবুল হোসেন মজুমদার ও মেজর জিহাদ। সভাপতিত্ব করেন স্বদেশ মাল্টিমিয়ার চেয়ারম্যান আরজে সাইমুর রহমান।

rj-saimur-brithday-selfieআরও উপস্থিত ছিলেন লেজার ভিশনের নির্বাহী পরিচালক মিজানুর রহমান বকুল, পপাইস কফি’র প্রতিষ্ঠাতা সবুর আহমেদ, চিত্রনায়ক আমান রেজা, কন্ঠশিল্পী সানিয়া রমা, বৃষ্টি(বাংলাদেশ আইডল), সাবরিনা বশীর, কন্ঠশিল্পী সোনিয়া নুসরাত, গীতিকার অনুরূপ আইচ, সাংবাদিক ও মডেল একে আজাদ সানি, সালমান শাহ স্মৃতি পরিষদের কালচারাল সেক্রেটারী বিডি মিজু, ট্রু টিপস এর প্রতিষ্ঠাতা ফরহাদ, স্বদেশ মাল্টিমিডিয়ার উপদেষ্টা চ্যানেল ১৬ এর সহকারী উপদেষ্টা ফয়সাল আহমেদ ও মি.রানা ।

ferdous-wahid-performanceঅনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন জনপ্রিয় কন্ঠশিল্পী ফেরদৌস ওয়াহিদ, সানিয়া রমা ও সাবরিনা বশীর।

img_4221

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বদেশ চেয়ারম্যান আরজে সাইমুরের বাবা-মা সহ পরিবারের সদস্য, স্বদেশ পরিবারের সদস্যবৃন্দ ও শুভাকা্খীগন। অনুষ্ঠানের কফি পার্টনার পপাইস কফি ও ফাস্ট ফুড। অনুষ্ঠানে মিডিয়া পার্টণার ছিল- স্বদেশ নিউজ২৪.কম ও  স্বদেশ.টিভি এবং স্বদেশ কন্ঠ.কম। অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে ছিলেন আরজে রাজ। অনষ্ঠানে সহযোগিতায় ছিলেন শারমিন, স্বর্না, রায়হান, অভি, সাদি।

About Saimur Rahman

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *