Home / খেলা / মুস্তাফিজকে ‘অভাবনীয়’ সম্মান দিয়ে মুম্বাই ইন্ডিয়ান্স মালিক অবাক করা যা বললেন!

মুস্তাফিজকে ‘অভাবনীয়’ সম্মান দিয়ে মুম্বাই ইন্ডিয়ান্স মালিক অবাক করা যা বললেন!

মুম্বাই ইন্ডিয়ান্স মালিক- 

আইপিএলে পরপর দুই আসর হায়দরাবাদে খেলেছেন তিনি। যার মধ্যে একবার আবার দলের শিরোপা জয়ের মূল কা-ারী ছিলেন। কিন্তু এবারের আসরে আর হায়দরাবাদের জার্সি গায়ে মাঠে নামবেন না ‘কাটার মাস্টার’ ও ‘দ্য ফিজ’ খ্যাত মোস্তাফিজুর রহমান।

আইপিএলে এবারের আসরে নতুন দল মুম্বাইয়ের হয়ে খেলতে দেখা যাবে টাইগার পেসার মোস্তাফিজকে। তিনি ইতোমধ্যে মুম্বাই দলের সঙ্গে যোগ দিয়ে অনুশীলনও শুরু করে দিয়েছেন।

মুম্বাই ইন্ডিয়ান্স তাদের ফেসবুক পেইজে খেলোয়াড়দের অনুশীলনের কয়েকটি ছবি পোস্ট করে। আর সেই সঙ্গে ছবির ক্যাপশনে লেখে, ‘রোহিত, বুমরাহ, মোস্তাফিজুর। দলের সেরা তিন তারকা মুম্বাই ইন্ডিয়ান্স ক্যাম্পে যোগ দিয়েছেন।’

যার মানে দাঁড়ায় মুম্বাইয়ের এবারের আসরে সেরা তিন খেলোয়াড়ের মধ্যে মোস্তাফিজ অন্যতম।

রোহিত শর্মা, জসপ্রিত বুমরাহ এরপর আমাদের দ্য ফিজ। মুম্বাই ইন্ডিয়ান্সের হাল ধরার দায়িত্ব থাকতে পারে এই তিন ক্রিকেটারের ওপর।

তাছাড়া আরেকটি পোস্টে বুমরাহ ও মোস্তাফিজের ছবি পোস্ট করে লেখা হয় বুম+ফিজ= আগুন, আগুন! যা থেকে সহজেই বোঝা যায় দলের বোলিং লাইনের মূল ভূমিকায় থাকবেন এ দু’জন। ডানহাতি ও বাঁহাতি কম্বিনেশনে প্রতিপক্ষকে যে বেশ ভোগান্তি মধ্যে ফেলবেন এ জুটি তা সহজেই অনুমান করা যাচ্ছে।

আইপিএলে অংশ নিতে গত শনিবার দেশ ছাড়েন মোস্তাফিজুর রহমান। ২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়া মোস্তাফিজুর রহমান ২০১৬ সালে প্রথমবারের মতো আইপিএলে ডাক পান।

২০১৬ ও ২০১৭ সালে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলেছিলেন। প্রথমবার আইপিএল খেলতে গিয়েই তার দলকে চ্যাম্পিয়ন করার পাশাপাশি তিনি সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হন।

টানা ৩য়বারের মতো আইপিএল খেলতে যাচ্ছেন কাটার মাস্টার মোস্তাফিজ। তবে ১ম ২ বার তিনি হায়দ্রাবাদের হয়ে খেললেও এবার জার্সি জড়াচ্ছেন মুম্বাইয়র হয়ে।

আর তাকে দলে রাখতে পেরে খুশি দলটির মালিক নীতেশ আম্বানি। এই প্রসঙ্গে মুম্বাই ইন্ডিয়ান্সের মালিক নীতেশ আম্বানি বলেন,

“মোস্তাফিজ আমাদের দলের জন্য একটি মূল্যবান সম্পদ। তাকে দলে পেয়ে আমরা আনন্দিত। কল্পনাই করতে পারিনি যে, এতো কমদামে আমরা তাকে দলে পাবো।”

নীতেশ আম্বানি আর বলেন, “আমাদের টার্গেট এবারো আইপিএলের শিরোপা জেতা। আমরা এই ব্যাপারে খুবেই আশাবাদী। আর মোস্তাফিজ হতে পারেন আমাদের দলের জন্য একটি সেরা অস্ত্র।”

About Admin Rafi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *