Home / ভিডিও / লিফটের অবিশ্বাস্য কিছু ঘটনা !!!-গোপন ক্যামেরায় ধারণকৃত

লিফটের অবিশ্বাস্য কিছু ঘটনা !!!-গোপন ক্যামেরায় ধারণকৃত

বহুতল ভবনের ওপরে ওঠার জন্য অপরিহার্য লিফট। হুড়মুড় করে লিফটে ওঠানামা ঠিক নয়, অন্যান্য গণপরিবহন ব্যবহারের মতো লিফটে চড়ারও রয়েছে কিছু আদবকেতা।

লিফটে উঠে ধীরেসুস্থে নিজের ফ্লোর-বাটনে প্রেস করুন। আপনি যদি লিফট বাটন থেকে দূরে থাকেন, তাহলে সামনের জনকে অনুরোধ করুন। কাউকে ধাক্কা দিয়ে বা ডিঙিয়ে বাটন প্রেস করতে যাবেন না। আর লিফটম্যান থাকলে তাকেই ফ্লোর নম্বর বলে দিন।

কোনো পরিচিত ব্যক্তির সঙ্গে লিফটে দেখা হয়ে গেলে তার সঙ্গে সৌজন্যমূলক হাসি কিংবা কুশলবিনিময় সারতে পারেন লিফটে। তবে খেয়াল রাখবেন, সেটা যেন কোনো আড্ডায় রূপ না নেয়। লিফটে নিজেকে কিছুটা সংকুচিত করে রাখাই লিফটের ভদ্রতা।

ভিডিওতে দেখুন বিস্তারিত। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

ফেসবুকের ভুল শোধরাতে কয়েক বছর লাগবে : জুকারবার্গ

সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ফেসবুকের প্রধান নির্বাহী মার্ক জুকারবার্গ বলেছেন, গ্রাহকদের তথ্যের গোপনীয়তা সম্পূর্ণভাবে সুরক্ষিত করতে আরো কয়েক বছর সময় লাগবে। সোমবার এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন জুকারবার্গ।

সম্প্রতি অ্যাপলের প্রধান নির্বাহী টিম কুক ফেসবুকের ব্যবসার মডেল নিয়ে প্রশ্ন তুলেছিলেন। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নিজেদের ব্যবসার নীতির পক্ষেই উত্তর দিয়েছেন জুকারবার্গ।

তার মতে, ফেসবুকের সমস্যাগুলোর মধ্যে একটি হলো ‘আদর্শগত’। এক ব্যক্তির সঙ্গে অন্য ব্যক্তির যোগসূত্র স্থাপন করার ইতিবাচক মনোভাব নিয়ে কাজ করতে গিয়ে ফেসবুক এতদিন নিম্নরুচির ইউজারদের বিষয়ে মাথা ঘামায়নি বলেও মন্তব্য করেন তিনি।

জুকারবার্গ আরো বলেন, আমরা অবশ্যই গ্যাপ পূরণ করে ফেলবো। তবে সেজন্য কয়েক বছর সময় লাগবে। আমার ইচ্ছা ছিল, তিন থেকে ছয় মাসের মধ্যে এই সমস্যার সমাধান করে ফেলবো। কিন্তু বাস্তব ঘটনা হলো, কিছু প্রশ্নের উত্তর জানতে আরো কিছুটা সময় লাগবে।

About Admin Rafi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *