Home / ভিডিও / লঞ্চে দিনে দুপুরে সবার সামনে চলছে দেহ ব্যাবসা।।নদীতে চলছে পতিতা দিয়ে দেহ ব্যাবসা।

লঞ্চে দিনে দুপুরে সবার সামনে চলছে দেহ ব্যাবসা।।নদীতে চলছে পতিতা দিয়ে দেহ ব্যাবসা।

এক যৌনকর্মী সম্পর্কে সে জানায়, দূরের জেলায় ব্যবসা করে। নিঃসন্তান। প্রতি শুক্রবার স্বামী ঢাকায় ফেরে। ওই মহিলা সপ্তাহে তিন দিন আমাদের মাধ্যমে বাসায় খদ্দের নেয়। ভিজিটের অর্ধেক টাকা দিয়ে দেয়। বনানীর এক যৌনকর্মীর স্বামী সরকারি কর্মকর্তা। সে ১ সন্তানের মা। টাকার জন্য এ পেশায় এসেছে।

জানা যায়, এসকল যৌনকর্মীদের আয় সপ্তাহে ২৫ হাজার টাকার বেশী হয়ে থাকে। হোটেলে শুধু পতিতা মেয়েরা আসে না। কেউ আসে পতিতা সেজে। খদ্দের দেখে পছন্দ হলে বাসায় নিয়ে যায়। বিনিময়ে দালালদের কিছু টাকা ধরিয়ে দেয়। স্বামীর অসঙ্গতি, সংসারে ঝামেলা ও বিভিন্ন মানসিক কষ্টের কারণে এ কাজে অনেকে ঝুঁকে পড়েছে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

সিলেট নগরীর পৌরবিপণী মার্কেটের দ্বিতীয়তলা। সেখানে দীর্ঘদিন ধরে অবৈধভাবে ঘর তৈরি করে ‘ব্যাচেলর হোটেল’ নাম দিয়ে ভোগদখল করে আসছিলেন নগরীর মেন্দিবাগের আলাউদ্দিন আলোসহ বেশ কয়েকজন।

আসলে ‘ব্যাচেলর হোটেল’ নামের আড়ালে সেখানে চলছিলো অসামাজিক কার্যকলাপ। সোমবার (২ এপ্রিল) দুপুরে হঠাৎ করেই সিটি করপোরেশনের মালিকানাধীন ওই মার্কেটের দ্বিতীয়তলা পরিদর্শনে যান মেয়র আরিফুল হক চৌধুরী।

সেখানে গিয়ে তিনি ‘নিষিদ্ধ পল্লীর’ সন্ধান পান। পরে পুলিশ ডেকে অভিযান চালিয়ে সেখান থেকে ছয় যৌনকর্মী ও হোটেলের দুই কর্মচারীকে আটক করা হয়।

আটকদের মধ্যে আবদুস শহীদ নামে এক কর্মচারী জানান, ওই ‘নিষিদ্ধ পল্লীর’ মালিক নগরীর মেন্দিবাগের আলাউদ্দিন আলো।

About Admin Rafi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *