Home / ভিডিও / কি দোষ ছিল ক্লাস থ্রিতে পড়া এই মেয়েটির!!! ভিডিওটি দেখলে নিজেকে কন্ট্রোল করতে পারবেন না।

কি দোষ ছিল ক্লাস থ্রিতে পড়া এই মেয়েটির!!! ভিডিওটি দেখলে নিজেকে কন্ট্রোল করতে পারবেন না।

কি দোষ ছিল ক্লাস থ্রিতে পড়া এই মেয়েটির!!! ভিডিওটি দেখলে নিজেকে কন্ট্রোল করতে পারবেন না। লক্ষ্মীপুরের  নোয়াগাঁও ইউনিয়নের প্রবাসী এরশাদ হোসেনের মেয়ে ও পশ্চিম নোয়াগাঁও ফয়েজে রাসুল নুরানী মাদ্রাসার ৩য় শ্রেনীর ছাত্রী নুশরাত (৮) নিখোঁজের তিনদিন পর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে রামগঞ্জ থানা পুলিশ।

কাঞ্চনপুর ইউনিয়নের ব্রহ্মপাড়া ঠাকুর বাড়ীর সামনের ব্রীজের নিছ থেকে আজ সোমবার সকালে শিশু নুশরাতের লাশ উদ্ধার করা হয়। এসময় তার গলায় ফাঁস দেয়া অবস্থা দেখা যায়।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

মা নিয়ে উধাও শিক্ষক, ২ মেয়ের অঝর কান্না

পরকীয়া প্রেমের টানে পুলিশ কনস্টেবলের সঙ্গে নতুন সংসার গড়েছেন দুই বাচ্চার মা জিয়াসমিন আকতার জেকি। তার প্রেমিক খালেদ হোসেন। খালেদ তার মেয়ের গৃহশিক্ষক ছিলেন।

সোমবার (৩ এপ্রিল) রাতে থানায় উভয় পক্ষের উপস্থিতিতে জেকি নতুন স্বামীর ঘরে যান। তার দুই শিশু মেয়ে আগের স্বামীর কাছে থাকবে বলে জানিয়ে দেন মা। মায়ের এ কথা শুনে অঝরে কান্না শুরু করে দুই মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজা নগর ইউনিয়নে পরকীয়ায় আসক্ত হয়ে প্রবাসীর স্ত্রী দুই বাচ্চার মা পুলিশ সদস্যের হাত ধরে পালিয়ে যাওয়ার ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়।

সোমবার দুপুরে পলাতক প্রেমিক যুগল ব্যাংক থেকে টাকা তুলতে এলে স্থানীয়রা তাদের ধরে পুলিশে সোপর্দ করেন।

About Admin Rafi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *