Home / ভিডিও / ছাদের উপর ধান চাষ করে চালের চাহিদা মিটাচ্ছেন এই ব্যাক্তি। আপনিও করতে পারেন (ভিডিও)

ছাদের উপর ধান চাষ করে চালের চাহিদা মিটাচ্ছেন এই ব্যাক্তি। আপনিও করতে পারেন (ভিডিও)

ছাদের উপর ধান চাষ করে চালের চাহিদা মিটাচ্ছেন এই ব্যাক্তি। আপনিও করতে পারেনঃ কৃষিপ্রধান দেশ বাংলাদেশ, একথাটা হয়ত আমরা এখন ভুলতেই বসেছি। বাংলাদেশে এখনও বেশিরভাগ মানুষ কৃষিকাজ করে। তবে পরিতাপের বিষয় হলো কৃষিপ্রধান

দেশ হওয়া সত্বেও সকল কৃষিপন্য আমাদের বাহির থেকে আমদানি করতে হয়। সাধারনত গ্রামের মানুষ কৃষি কাজ করে শহরের মানুষ কৃষি কাজ করে না। তবে এই ব্যাক্তি বাড়ির  ছাদে ধান চাষ করে তাক লাগিয়ে দিলো সবাইকে। ভিডিওতে দেখুন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

রংপুরে নিখোঁজ আইনজীবীর লাশ উদ্ধার

রংপুরে নিখোঁজ আইনজীবী ও আওয়ামী লীগ নেতা রথীশ চন্দ্র ভৌমিকের লাশ উদ্ধার করেছে র‍্যাব। গত শুক্রবার সকালে তাজহাট বাবুপাড়ার নিজ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন রথীশ। তাঁকে অক্ষত অবস্থায় উদ্ধারের দাবিতে দেশের বিভিন্ন স্থানে কর্মসূচি পালিত হয়।

এ ব্যাপারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপও কামনা করা হয়। নিখোঁজ হওয়ার পঞ্চম দিন গতকাল মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে রথীশের লাশটি উদ্ধার করা হয়। র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়েনর (র‍্যাব-১৩) অধিনায়ক মেজর আরমিন রাব্বী এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

রংপুর শহরের তাজহাট বাবুপাড়ায় রথীশের বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে তাজহাট মোল্লাপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নির্মাণাধীন একটি বাড়িতে তাঁর লাশটি মাটিচাপা দেওয়া ছিল। উদ্ধারের পর রথীশের ছোট ভাই সুশান্ত ভৌমিক

লাশটি শনাক্ত করেন। র‍্যাব জানায়, রথীশের স্ত্রী দীপা ভৌমিক ও তাঁর দুই সহকর্মীকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হয়। গতকাল রাত সাড়ে আটটার দিকে অভিযানে নামে র‍্যাব। আটক করা ব্যক্তিদের দেওয়া তথ্যের ভিত্তিতে লাশের সন্ধান মেলে।

About Admin Rafi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *