Home / ভিডিও / ”আমাকে দেখলে ছেলেরা কন্ট্রোল করতে পারে না।” – লাইভে এ কি বললেন শবনম ফারিয়া

”আমাকে দেখলে ছেলেরা কন্ট্রোল করতে পারে না।” – লাইভে এ কি বললেন শবনম ফারিয়া

”আমাকে দেখলে ছেলেরা কন্ট্রোল করতে পারে না।” – লাইভে এ কি বললেন শবনম ফারিয়াঃ শবনম ফারিয়া বর্তমান সময়ের টিভির একজন জনপ্রিয় মুখ। তার নাটক এর ভক্ত আছে অনেক। বর্তমান সময়ে সকল সেলিব্রেটিরা আরো জনপ্রিয়তা পাবার জন্য

ফেসবুক লাইভকে ব্যাবহার করেন। তারা ফেসবুকে এসে তাদের ভক্তদের সাথে আড্ডা দেন। শবনম ফারিয়াও তার ব্যাতিক্রম নয়। কিন্তু লাইভে এসে ভক্তদের এসব কি বলছেন তিনি। তাকে দেখলে নাকি পুরুষের বিশেষ অঙ্গ দ্বারিয়ে যায়। দেখুন ভিডিওতে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

আইসিসি তামিমকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কি লিখল জানেন?

১৯৮৯ সালের এই দিনে চট্টগ্রামে জন্ম নেন তামিম। এখন পর্যন্ত দেশের জার্সিতে ৫৪টি টেস্ট খেলেছেন। ২০০৮ সালে টেস্টে অভিষেক হবার পর নামের পাশে রয়েছে ৩ হাজার ৯৮৫ রান। সর্বোচ্চ স্কোর ২০৬।

রয়েছে ৮টি শতক ও ২৫টি অর্ধশতক। ব্যাটিং গড় ৩৮.৬৮। জিম্বাবুয়ের মাটিতে ওয়ানডেতে অভিষেক হয় তামিমের। ১৬২ ওয়ানডে থেকে করেছেন ৬ হাজার ১৮ রান।

সর্বোচ্চ ১৫৪ রান। রয়েছে ৯টি শতক ও ৪১টি অর্ধশতক। টি-টোয়েন্টি ক্যারিয়ারে মোট ৬৫ ম্যাচে। রান সংখ্যা ১ হাজার ৪৪০। সর্বোচ্চ অপরাজিত ১০৩। রয়েছে ১টি শতক ও ৫টি অর্ধশতকের ইনিংস। ব্যাটিং গড় ২৪.০০।

সদ্যই শেষ হওয়া নিদাহাস ট্রফির পর পাকিস্তান সুপার লিগে অংশগ্রহণ করতে পাকিস্তানে পাড়ি জমান তিনি। পিএসএলের এই তৃতীয় আসরে পেশওয়ার জালমির হয়ে খেলছেন তামিম। বাংলাদেশের এই ওপেনারের জন্মদিনে ভক্ত সমর্থক ও সতীর্থদের অভিনন্দন বার্তায় ভাসছেন তিনি।

About Admin Rafi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *