Home / ভিডিও / স্বামী থেকেও শতশত পুরুষের সাথে অবৈধ মিলনের কথা নিজ মুখে স্বীকার করল তানিয়া! (ভিডিওসহ)

স্বামী থেকেও শতশত পুরুষের সাথে অবৈধ মিলনের কথা নিজ মুখে স্বীকার করল তানিয়া! (ভিডিওসহ)

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর ।

এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।
ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য

ভিডিওটি দেখতে নিচের ছবিতে ক্লিক করুন

 

৫টি ঘরোয়া উপায়ে মাত্র ১০ মিনিটে দূর করে দিন ব্ল্যাক হেডসের মতো জেদি সমস্যা

বসন্তের এই মাতাল সমীরণ মনে দোলা তো দিচ্ছেই, সেই সাথে দিচ্ছে ত্বকের কিছু সমস্যাও। যেমন ব্ল্যাক হেডস। ব্ল্যাক হেডস একটি বেয়ারা সমস্যাই বলা যায়। ধুলোবালি ত্বকে জমে হয় হোয়াইট হেডস। আর এই হোয়াইট হেডসই রূপান্তরিত হয় ব্ল্যাক হেডস-এ। ত্বকের নিয়মিত যত্ন নিলে অবশ্য এই সমস্যা হয় না। আর যদি হয়েই যায় ঝটপট মাত্র ১০ মিনিটেই দূর করে দিন ব্ল্যাক হেডস-এর মতো জেদী সমস্যা। তাও আবার একেবারে ঘরোয়াভাবে। জেনে নিন পার্শ্ব প্রতিক্রিয়াবিহীন ৫টি ঘরোয়া পদ্ধতি।

১. ডিম

ডিমের সাদা অংশ ভালো করে ফেটিয়ে নিন। ত্বকে যেসব জায়গায় ব্ল্যাক হেডস রয়েছে তার ওপর প্রলেপ দিন। এবার এর ওপরে টিস্যু পেপার চেপে চেপে লাগান। ১০ মিনিট পর টিস্যু পেপার মাস্কের মতো টেনে তুলে ফেলুন। এরপর ঠাণ্ডা পানি দিয়ে মুখ ধুয়ে ফেলুন।

২. টুথপেস্ট

সাধারণ ফ্লুরাইড টুথপেস্ট পুরু করে ব্ল্যাক হেডস আক্রান্ত জায়গায় লাগান। ১০ মিনিট পর শুকিয়ে গেলে খুঁটে খুঁটে তুলে ফেলুন। এরপর উষ্ণ পানি দিয়ে ত্বক ধুয়ে ফেলুন।

৩. বেকিং পাউডার

বেকিং পাউডার, সামান্য লবণ ও পানি একসাথে মিশিয়ে ঘন পেস্ট তৈরি করুন। এবার ব্ল্যাক হেডসের ওপর পুরু করে প্রলেপ দিন। ১০ মিনিট পর পানি দিয়ে ঘষে ঘষে ধুয়ে ফেলুন।

৪. দারুচিনি

দারুচিনি গুঁড়া, মধু ও লেবুর রস মিশিয়ে ঘন পেস্ট তৈরি করুন। ব্ল্যাক হেডস আক্রান্ত ত্বকের ওপর পুরু করে লাগান। ১০ মিনিট পর ভালো করে ঘষে ঘষে কুসুমগরম পানি দিয়ে ধুয়ে ফেলুন।

৫. চালের গুঁড়া

চালের গুঁড়া খুবই ভালো স্ক্রাবার। ব্ল্যাক হেডস দূর করতেও এর জুড়ি নেই। চালের গুঁড়া, সামান্য কর্ণফ্লাওয়ার ও সাদা ভিনেগার মিশিয়ে পেস্ট তৈরি করে ত্বকে লাগান। ১০ মিনিট পর মাসাজ করে করে ধুয়ে ফেলুন।

About Admin Rafi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *