Home / ভিডিও / ”ওমর সানি মারা গেছে” – এই মিথ্যা খবরে রেগে গিয়ে মৌসুমি যা বললেন – ভিডিওতে দেখুন

”ওমর সানি মারা গেছে” – এই মিথ্যা খবরে রেগে গিয়ে মৌসুমি যা বললেন – ভিডিওতে দেখুন

”ওমর সানি মারা গেছে” – এই মিথ্যা খবর শুনে মৌসুমি রেগে গিয়ে যা বললেন – ভিডিওতে দেখুনঃ বর্তমান অনলাইন নিউজ পোর্টালগুলো হরহামেশা মিথ্যা সংবাদ প্রচার করে। কিছুদিন আগে নায়ক ওমরসানি অসুস্থ হয়ে হাসপাতারে ভর্তি হন। এই সুযোগেকিছু অনলাইন নিউজ

পোর্টাল প্রকাশ করে যে ওমরসানি মারা গেছে। কেউ কেউতো তাকে দাফনও দিয়ে ফেলে। এসব খবরে খুবই বিব্রত হন ওমরসানি ও মৌসুমি। তিনি খুবই রাগান্বিত হয়ে পড়েন। এসব ভূয়া নিউজ যারা দেয়া তাদের বিরুদ্ধে ব্যাবস্থা নিতে সরকারকে অনুরোধ জানান। দেখুন ভিডিওতে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

বাসায় ফিরেছেন ওমর সানি

দেশের চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক ওমর সানী এখন শঙ্কামুক্ত। আজ বুধবার সন্ধ্যায় তিনি হাসপাতাল ছেড়ে বাসায় ফিরেছেন। তার আগে সকালে নিজের ফেসবুকে এক ভিডিওবার্তায় ওমর সানী দেশবাসীর কাছে দোয়াও চেয়েছেন।

দেশ ও দেশের বাইরে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ওমর সানী ভিডিওবার্তায় বলেন, হয়তো অনেক বড় বিপদ হতে পারত। আমি তাড়াতাড়ি আপনাদের মাঝে ফিরে আসবো, কাজ শুরু করবো ইনশা আল্লাহ।

আপনারা আমার জন্য দোয়া করেছেন। আরো দোয়া করবেন। আমার দুই সন্তান আর স্ত্রীর জন্যও আপনাদের কাছ দোয়া চাই।

হার্টে ব্লক ধরা পড়ায় গত সোমবার ঢাকার অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন অভিনয়শিল্পী ওমর সানী। চিকিৎসকের পরামর্শে সেদিন রাতেই তার হার্টের রক্তনালিতে রিং পরানো হয়। চিত্রনায়ক ওমর সানীর হার্টে চারটি ব্লক ধরা পড়ে বলে জানান তার ছেলে ফারদিন এহসান।

About Admin Rafi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *