Home / ভিডিও / ফাঁকা ক্লাসরুমে ছাত্র শিক্ষিকার গোপন ভিডিও ফাঁস !! বাচ্চাদের দূরে রেখে ভিডিওটি দেখুন

ফাঁকা ক্লাসরুমে ছাত্র শিক্ষিকার গোপন ভিডিও ফাঁস !! বাচ্চাদের দূরে রেখে ভিডিওটি দেখুন

ফাঁকা ক্লাসরুমে ছাত্র শিক্ষিকার গোপন ভিডিও ফাঁস !! বাচ্চাদের দূরে রেখে ভিডিওটি দেখুনঃ যতই দিন যাচ্ছে মানুষের মধ্য থেকে নীতি আর নৈতিকতা নির্বাসিত হচ্ছে। মানুষের ভিতরে এখন লজ্জা শরম নেই বললেই বলে। মানুষ এখন তার লোভ লালসার জন্য সব ধরনের কাজ করতে পারে।

শিক্ষকের সাথে ছাত্র কিংবা ছাত্রীর সম্পর্ক বাবা কিংবা মায়ের মত। একজন শিক্ষাগুরু পারেন একজন ছাত্রকে মানুষের মত মানুষ করতে। কিন্তু বর্তমান সময়ে শিক্ষার্থীর সাথে শিক্ষক কিংবা শিক্ষিকার বাজে সম্পর্ক গড়ে তোলার খবর শোনা যায়। এত দিন বিশ্বাস না হলেও এই ভিডিও দেখার পর বিশ্বাস করতে বাধ্য হয়েছি। দেখুন ভিডিওটি।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

ফেরদৌসী প্রিয়ভাষিণী আর নেই

দেশের প্রখ্যাত ভাস্কর, মুক্তিযোদ্ধা ফেরদৌসী প্রিয়ভাষিণী আর নেই। মঙ্গলবার দুপুরে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ফেরদৌসী প্রিয়ভাষিণীর ছেলে কারু তিতাস তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

গত বছরের ৮ নভেম্বর বাসার বাথরুমে পড়ে গিয়ে পায়ে ব্যথা পান তিনি। ব্যথা তীব্র আকার ধারণ করায় হাসপাতালে ভর্তি করা হয় প্রিয়ভাষিণীকে। এই মহিয়সী নারীর অবস্থা আশঙ্কাজনক ছিল বলে জানিয়েছিলেন চিকিৎসকরা।

ল্যাব এইড হাসপাতালের সহকারী মহাব্যবস্থাপক সাইফুর রহমান বলেন, খ্যাতিমান মুক্তিযোদ্ধা ফেরদৌসী প্রিয়ভাষিণী হাসপাতালের করোনারি কেয়ার ইউনিট-সিসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় মারা গেছেন।

জানা গেছে, ফেরদৌসী প্রিয়ভাষিণী হৃদরোগের পাশাপাশি ডায়াবেটিস ও কিডনি জটিলতায় ভুগছিলেন।

About Admin Rafi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *