Home / ভিডিও / মহিলা হোস্টেলের এই মেয়ের অর্ধনগ্ন নাচ দেখলে আপনি স্থির থাকতে পারবেন না! (ভিডিওসহ)

মহিলা হোস্টেলের এই মেয়ের অর্ধনগ্ন নাচ দেখলে আপনি স্থির থাকতে পারবেন না! (ভিডিওসহ)

মহিলা হোস্টেলের এই মেয়ের অর্ধনগ্ন নাচ দেখলে আপনি স্থির থাকতে পারবেন না! (ভিডিওসহ)
ভিডিও দেখতে পোস্টের নিছে চলে যান।

যে ধরনের পুরুষেরা হয়ে থাকেন ভালো বর

একটা বয়সে এসে নিজের ছোট্ট, সুন্দর সংসারের স্বপ্ন বুঝি সব নারী-পুরুষই দেখে থাকেন। কিন্তু চাইলেই কি আর মেলে মনের মতো জীবন সঙ্গী? একজন সঠিক মানুষের সাথে বৈবাহিক সম্পর্ক জীবনটাকে যেমন সুন্দর করে তুলতে পারে, তেমনই ভুল মানুষের সাথে বিয়ে দুটি জীবনই শেষ করে দেয়। সবচাইতে বড় কথা, বিয়ে কেবল দুটি মানুষের মাঝে হয় না, এতে জড়িত থাকে দুটি পরিবারও। তাই সম্পর্ক যখন বিবাহ বিচ্ছেদ পর্যন্ত গড়ায়, তখন আঘাত পান আদতে অনেকগুলো মানুষ।

আর তাই, আজীবনের এই বন্ধনে জড়ানো উচিত খুব ভেবেচিন্তে। সময় নিয়ে, যাচাই-বাছাই করে বেছে নেয়া উচিত নিজের জন্য একজন সঠিক জীবনসঙ্গী। যে মানুষটির সাথে আপনি পুরো জীবন কাটানোর চিন্তা করছেন, তাঁকে বেছে নেয়ার ক্ষেত্রে একটু সচেতন তো হতেই হবে, তাই না? আমাদের আজকের ফিচার সেইসব নারীদের জন্য, যারা বিয়ের ব্যাপারে চিন্তা করছে। জেনে নিন কোন ধরনের পুরুষেরা হয়ে থাকেন একজন ভালো বর।

একজন ভালো মনের মানুষ
একজন ভালো জীবনসঙ্গীকে বেছে নেয়ার ক্ষেত্রে নিঃসন্দেহে একজন ভালো মানুষকে বেছে নেয়া উচিত। যে মানুষটি অন্যের সাথে খারাপ, তাঁর কিন্তু বিন্দুমাত্র সময় লাগবে না আপনার সাথেও খারাপ হতে। যে অন্যের সাথে প্রতারণা করতে পারে, জানবেন যে তিনি আপনার সাথেও করবেন কোন না কোন দিন। আর তাই, সাময়িক মুগ্ধতায় অন্ধ না হয়ে এটা খতিয়ে দেখা খুব জরুরি যে আপনার পছন্দের পুরুষটি মন থেকে সত্যিকারের ভালো মানুষ কিনা।

সম্পর্কের গুরুত্ব যিনি বোঝেন
বিয়ে তো সকলেই করে, কিন্তু এই বিয়ে শব্দটির গভীরতা বোঝেন কজন মানুষ? বিয়ে মানে কেবল একটি পারিবারিক সম্পর্ক বা স্বীকৃত যৌনতা নয়, বিয়ে মানে আরও অনেক অনেক কিছু। বিয়ে মানে পরস্পরের সাথে বিশ্বস্ত থাকবার ওয়াদা, বিয়ে মানে দুজনে একসাথে একটি পরিবার তৈরি করার স্বপ্ন, বিয়ে মানে দুটি মানুষ পাশাপাশি ভবিষ্যতের পথে চলা। আর তাই, নিজের স্বপ্নের পুরুষ বেছে নেবার আগে খুব ভালো করে যাচাই করুন, আপনার পছন্দের মানুষটি বিয়ে শব্দটির গভীরতা বোঝে তো?

বিনিময়ে যিনি রাজি নন
এত আধুনিকতা সত্ত্বেও এখনও বহু পুরুষ বিয়ে করেন যৌতুকের বিনিময়ে। এমনকি প্রেমের বিয়েতেও দাবি করে বসেন অযৌক্তিক যৌতুক। যারা সরাসরি দাবি করেন না, তারা ‘উপহার’ হিসেবে দাবি করে বসেন নানান মূল্যবান জিনিস, গহনা, আসবাব, গাড়ি ইত্যাদি। উপহার বলুন আর যাই বলুন, এসব যৌতুক ছাড়া আর কিছুই নয়। এটা একটা কুৎসিত বিনিময় প্রথা। যতই যোগ্য পুরুষ হোক না কেন, যৌতুকে যার সম্মতি আছে এমন কাউকে বিয়ে করার ভুল করতে যাবেন না।

পরিবারকে মর্যাদা দিতে জানেন
নিজের পরিবারকে সম্মান ও মর্যাদা দিতে সব পুরুষই খুব জানেন, গোল বাঁধে স্ত্রীর পরিবারকে মর্যাদা দিতে গিয়ে। অনেক পুরুষ এমনও আছেন, যারা স্ত্রীর পরিবারকে সম্মান করা দূরে থাক, উল্টো অসম্মান করেন। যে পুরুষ আপনার পরিবারকেও নিজের পরিবারের মতোন আদর ও সম্মান দিতে পারবেন, জানবেন তিনিই আপনার যোগ্য বর।

এক নারীতে তুষ্ট
শুনতে যত সহজ মনে হয়, বাস্তব জীবনে কাজটি আসলে ততটাই কঠিন। হ্যাঁ, আজীবন একজন মানুষকে নিয়ে তুষ্ট থাকতে পারেন খুব কম মানুষ। সুযোগ পেলে অনেকেই সেটা সদ্ব্যবহার করেন, নানান রকমে উপায়ে জড়িয়ে যান অবৈধ সম্পর্কে। তাছাড়া সোশ্যাল মিডিয়ার এই রমরমা সময়ে পরকীয়া বা অবৈধ সম্পর্ক করাটা খুবই সহজ। আর তাই, জীবন সঙ্গী বেছে নেয়ার আগে ভালো করে পরখ করা জরুরি- তিনি বাকি জীবন স্ত্রী ও পরিবার নিয়ে সুখী থাকতে পারবেন তো?

কেবল সাথে নয়, পাশেও থাকতে জানেন
কারো সাথে থাকা, আর কারো পাশে আশ্রয় হয়ে থাকা- দুটি কিন্তু একেবারেই ভিন্ন দুটি ব্যাপার। যে মানুষ আপনার বিপদে পাশে আছেন, আপনার একটা সিদ্ধান্তে পাশে আছেন, আপনার ক্যারিয়ার-ভাবনা-স্বপ্নে পাশে আছেন, জানবেন জীবন সঙ্গী হিসেবে তিনিই সঠিক।

সম্পর্ক দাঁড়িয়ে থাকে বিশ্বাস ও আস্থার ভিত্তিতে। যে মানুষ বিশ্বাস ও আস্থার মূল্য দিতে জানেন, এটা বোঝেন যে বিশ্বাস নষ্ট হয়ে গেলে আর ফিরে পাওয়া যায় না, জীবন সঙ্গী হিসেবে তারাই সেরা।

About Admin Rafi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *