Home / ভিডিও / এই ভিডিওটি চাকরিজীবি নারীদের প্রতি আপনার ধারনা বদলে দেবে – নারীদের সম্মান করুন

এই ভিডিওটি চাকরিজীবি নারীদের প্রতি আপনার ধারনা বদলে দেবে – নারীদের সম্মান করুন

নারী, কখনও মা, কখনও বোন, কখনও প্রেমিকা কিংবা কখনও স্ত্রী হিসেবে সৃষ্টির আদিকাল থেকে প্রেরনা জুগিয়ে আসছে পুরুষদের। প্রত্যেক সফল ব্যাক্তির সফলতার পিছনে কোন না কোন নারী হাত রয়েছে কোন না  কোন রুপে। কিন্তু  পুরুষতান্ত্রিক এই সমাজে নারীকে আমরা কতটা মূল্যায়ন করি?

বর্তমান সময়ে পুরুষদের পাশাপাশি চাকরিক্ষেত্রে বাড়ছে নারীদের সংখ্যাও। কিন্তু সেই চাকরি ক্ষেত্রেও তারা সম্মুখীন হচ্ছে নানা ধরনের প্রতিবন্ধকতায়। তাই সকলকে এই ভিডিওটি দেখার অনুরোধ করছি। এই ভিডিওটি নারীদের প্রতি আপনার ধরনা বদলে দিবে। নারীদের সবাই সম্মান করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

যে ৪ জায়গায় মোবাইল রাখবেন না ভুলেও। জানুন তার কারন!!

১. প্যান্টের পিছনের পকেটে
পিছনের পকেটে রাখলে হামেশাই বসে পড়েন তার উপর। এতে মোবাইল এবং তার ব্যাটারি দু’ইয়েরই ক্ষতি হয়। খুব বেশি চাপ পড়লে ব্যাটারি ফেটেও যেতে পারে।

[ব্রিটেনে ১৩৭০ বছর আগের কোরআন মাজীদ পাওয়া গেছে।যখন মুহাম্মদ (সঃ) জিবীত ছিলেন (ভিডিও)]

২. ব্যাগের ভিতরে
অত্যধিক ঠান্ডায় ব্যাটারি খুব জলদি ডাউন হয়ে যায়। তাই ঠান্ডায় এটা করা যেতেই পারে। ব্যাগের গভীরে জামা কাপডের মধ্যে ঢুকিয়ে রাখলে অনেক ক্ষণ ব্যাটারি সচল থাকে। কিন্তু ভুলেও গরমে এটা করতে যাবেন না। বেশি তাপে ব্যাটারি নষ্ট হয়ে যায়।

[যৌন মিলনের সময় করনীয় বিষয় সমুহ – লজ্জা নয় জানতে হবে]

৩. সমুদ্রের কাছাকাছি
বেড়াতে গেছেন উপভোগ তো করবেনই কিন্তু একটু সামলে। আপনার সব সময়ের সঙ্গী মোবাইল ফোনের কথা ভুলবেন না। ভুলেও সমুদ্রের কাছাকাছি ফোন নিয়ে যাবেন না। প্রয়োজনে হোটলেই রেখে আসুন। কারণ, আপনার ত্বকের মতোই পোনও পুড়ে যায়।

৪. আগুনের কাছে রাখবেন না
আগুনের কাছাকাছি রাখলে ফোন খারাপ হয়ে যেতে পারে। গরমের জন্যই এটা হয়। রান্না করার সময়টা ফোন নিজের থেকে একটু দূরে রাখুন। হতে পারে কোনো দূঘরটনা।

About Admin Rafi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *