Home / ভিডিও / খুবই শিক্ষনীয় ভিডিও। যা এক রাতের মধ্যেই সারা ফেলে দিয়েছিলো

খুবই শিক্ষনীয় ভিডিও। যা এক রাতের মধ্যেই সারা ফেলে দিয়েছিলো

কিন্তু খুবই শিক্ষনীয় ভিডিও। যা এক রাতের মধ্যেই সারা ফেলে দিয়েছিলোঃ  বর্তমান আধুনিক যুগে ইন্টারনেটের কারনে পৃথিবী এখন অনেক ক্ষুদ্র হয়ে গেছে। এখন দুরদুরান্তে থাকা প্রিয়জনদের সাথে শুধু কথা নয় সাথে ভিডিও কলে দেখাও যায়।

তাইতো অনেক ভিডিও কলে তাদের প্রিয়জনদেরকে অনেক সময় তার নুড ভিডিও কিংবা ছবি দেখায়। অনেক সময় সেইসব ভিডিও বা ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায় যা ডেকে আনে ভয়ানক পরিনতি। তার কারনে ঘটে অনেক দুর্ঘটনা। ভিডিওতে দেখুন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

নগ্ন হতেও আমার কোনো আপত্তি নেই: আইরিন

র্যাম্প মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করলেও খুব দ্রুত চলচ্চিত্রে কাজ করার সুযোগ হয় আইরিন সুলতানার। দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘ভালোবাসা জিন্দাবাদ’ ছবিতে প্রথম আরেফিন শুভর বিপরীতে অভিনয় করেন তিনি।

এরপর আরো বেশকিছু ছবি মুক্তি পায় তার। এখন আইরিনের হাতে বেশকিছু ছবি রয়েছে। এরমধ্যে বেশিরভাগ ছবির কাজ শেষ পর্যায়ে। তার অভিনীত যেসব ছবি সামনে মুক্তি পাবে সেগুলোর মধ্যে রয়েছে বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্রছায়া’, সাইফ চন্দনের ‘টার্গেট’, শফিকুল ইসলাম সোহেলের ‘ভোলা’ ও অরণ্য পলাশের ‘গন্তব্য’।

এই অভিনেত্রী বেশকিছু ফটোশুটের কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সমালোচিত। এ প্রসঙ্গে সম্প্রতি তিনি বলেন, ‘আমার কিছু বিতর্কিত ছবিও আছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আমার কাছে এটাও একটা কাজ।

হয়তো কাজটি কারো কাছে ভালো লাগতে পারে, আবার কারো কাছে খারাপ লাগতে পারে। যার কাছে খারাপ লেগেছে সে খারাপভাবেই তার মূল্যায়নটা করবে।

About Admin Rafi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *