Home / ভিডিও / হিজড়াদের গোপন কাজ !! হিজড়াদের জীবনের নানা দিক দেখলে আপনার অজান্তেই চোখে পানি চলে আসবে !!

হিজড়াদের গোপন কাজ !! হিজড়াদের জীবনের নানা দিক দেখলে আপনার অজান্তেই চোখে পানি চলে আসবে !!

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর । এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

সালমানকে দেখতে কারাগারে কে এই অভিনেত্রী?

কৃষ্ণসার হরিণ শিকারের মামলায় দোষী সাব্যস্ত হওয়া সালমান খানের সঙ্গে দেখা করতে গেলেন বলিউড অভিনেত্রী। সাদা টুপিতে মুখ ঢেকে শুক্রবার সকালে যোধপুর কেন্দ্রীয় কারাগারে পৌঁছান তিনি।

‘চোরি চোরি চুপকে চুপকে’র নায়িকা তার নায়কের দুর্দিনে বিমানবন্দর থেকে সোজা কারাগারে পৌঁছে গেলেন। টুপিতে মুখ ঢাকার চেষ্টা করলেও তার প্রয়াস শেষাবধি সফল হয়নি। তাকে সবাই চিনে ফেলে। তিনি আর কেউ নন; প্রীতি জিনতা।

হরিণ শিকার মামলায় সালমানের পাঁচ বছরের কারাদণ্ডের নির্দেশ হওয়ার পরে অনেকের মতো প্রীতিও যে সালমানের পাশেই রয়েছেন। শুক্রবার কারাগারে গিয়ে তা তিনি নিজেই বুঝিয়ে দিলেন।

বিমানবন্দর থেকে বের হওয়ার আগেই প্রীতি বড়ো সাদা টুপিটি পরে নেন। সাংবাদিকদের কাছ থেকে রেহাই পেতেই টুপির আশ্রয় নেন বলেই মনে করা হচ্ছে। কিন্তু গাড়িতে বসার পরেই প্রীতির মুখ ক্যামেরাবন্দি হয়। তিনি সাংবাদিকদের কোনো প্রশ্নেরও উত্তর দেননি।

তবে কারাগার কর্তৃপক্ষ প্রীতিকে সালমানের সঙ্গে দেখা করতে দিয়েছে কি না তা এখনো জানা যায়নি।

সালমানকে যে আরো এক রাত কারাগারেই কাটাতে হচ্ছে তা পরিষ্কার হয়ে গেছে শুক্রবার সকালেই। দায়রা আদালতে সালমানের জামিনের আবেদনের শুনানি শুরু হওয়ার পরেই বিচারক জানিয়ে দেন, তিনি শনিবার এই আবেদনের ওপর রায় দেবেন।

সূত্র বলছে, রাতে সালমানকে ডাল-রুটি-বাঁধাকপির তরকারি দেওয়া হলেও, তিনি তা খেতে অস্বীকার করেন।

এদিকে দায়রা আদালতের বিচারক সালমানের আবেদন যদি খারিজ করে দেন, তাহলে হাইকোর্টে আবেদন করার জন্য সোমবার পর্যন্ত অপেক্ষা করতে হবে তাকে।

About Admin Rafi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *