Home / ভিডিও / হায়রে ভালবাসা, এটাই কী তার শেষ পরিনিতি !! দেখুন ভিডিওতে

হায়রে ভালবাসা, এটাই কী তার শেষ পরিনিতি !! দেখুন ভিডিওতে

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর । এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

বৃথা গেল না সালমানের ‘তৃতীয় মায়ের’ প্রার্থনা

বলিউড তারকা সালমান খান ১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর পৃথিবীর বুক আলো করে জন্ম নেন। সালমানের মায়ের দায়িত্বে তখন ছিলেন ইন্দোর নার্সিং হোমের নার্স রুককুমারি বাঈ। সেদিন থেকেই সালমানের ‘তৃতীয় মা’ হিসেবে পরিচিত হন তিনি। আর সালমানের প্রতি সেই টান থেকেই ইন্দোরের হনুমান মন্দিরে সালমানের মুক্তির জন্য বিশেষ প্রার্থনা করেন তিনি।

টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, বৃথা যায়নি সে প্রার্থনা। ৫০ হাজার রুপি মুচলেকার বিনিময়ে জামিন পেয়েছেন সালমান। তবে কারাগার থেকে মুক্তি পেতে সালমানকে অপেক্ষা করতে হবে আজ রাত ৮ পর্যন্ত। কারণ জামিনের আনুষ্ঠানিক কাগজপত্র গোছাতে এই সময়টুকু ব্যয় হবে। ভারতের সেশন আদালতের বিচারক রবীন্দ্র কুমার জোশি এ রায় দেন।

১৯৯৮ সালের ১ ও ২ অক্টোবর যোধপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার শুটিংয়ের মাঝে দুটি আলাদা জায়গায় দুটি কৃষ্ণসার হরিণ হত্যা করেছিলেন সালমান। রাজস্থানের কঙ্কানি এলাকায় গ্রামবাসী জানান, গুলির শব্দ শুনে তাঁরা সালমানের জিপসি গাড়িটিকে ধাওয়া করেছিলেন। সেই সময় মামলার অন্যান্য অভিযুক্ত সাইফ আলী খান, টাবু, নিলম ও সোনালি বেন্দ্রে গাড়িতেই ছিলেন। আর গাড়িটির চালকের আসনে ছিলেন সালমান। প্রবল গতিতে গাড়ি ছুটিয়ে পালিয়ে যান তাঁরা।

About Admin Rafi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *