Home / ভিডিও / অপু বিশ্বাস লাইভে ভিডিও কলে ভক্তদের সাথে ……..

অপু বিশ্বাস লাইভে ভিডিও কলে ভক্তদের সাথে ……..

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর । এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

সালমানের ‘রেস ৩’-এর শুটিং শেষ এ মাসেই

দুই দিনের ‘রাত্রিযাপন’ শেষে ঘরে ফিরেছেন বলিউড সুপারস্টার সালমান খান। আইনজীবীদের অনবদ্য চেষ্টা আর আকুতিকে বিমুখ করেননি যোধপুর সেশন আদালতের বিচারক। অবশেষে সেই প্রত্যাশিত জামিন এবং দ্রুত জেল থেকে বেরিয়ে ভর সন্ধ্যায় বিমানে উঠে রাজস্থান ছাড়েন তিনি। ফেরেন বাড়িতে, যেখানে এক সাগর ভক্ত তাঁর জন্য অপেক্ষা করছিলেন।

ভক্তদের এমন ভালোবাসা দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন বলিউড ভাইজান। ব্যালকনি থেকে সেই ভালোবাসার বিপরীতে হাত নাড়ান তিনি। অভিব্যক্তিতে প্রকাশ করেন, ভক্তদের ভালোবাসা তাঁকে সব বাধা অতিক্রম করতে শেখায়।

সালমানের কাঁধে ভর করে আছে প্রায় এক হাজার কোটি রুপির সিনে-বিনিয়োগ। ‘রেস ৩’, ‘দাবাং ৩’, ‘ভারত’ ও ‘কিক ২’-এর মতো বিগ বাজেট সুপার মুভিগুলো তাঁর হাতে। তাই, হঠাৎ তাঁর সাজা হয়ে যাওয়ায় হুমকির মুখে পড়েছিল এই বড় বিনিয়োগগুলো।

যাই হোক, ফিরে এসেছেন তিনি আবার, সবার মাঝে।

সাজা-প্রাপ্তির আগে সালমান ছিলেন আবুধাবিতে। সেখানেই শুটিং চলছিল রমেশ তুরানির ছবি ‘রেস ৩’-এর, বেশ কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন তিনি। ওই ছবিতে তাঁর সঙ্গে আরো আছেন জ্যাকলিন ফার্নান্দেজ, ববি দেওল, ডেইজি শাহ, সাকিব সেলিম, অনিল কাপুর প্রমুখ।

জানা গেছে, এ মাসের শেষ নাগাদ ছবিটির শুটিং শেষ করবেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে ছবিটির প্রযোজক রমেশ তুরানি বলেন, শুধু একটি গানের শুটিং বাকি আছে। ওটা হলেই এ মাসের শেষ নাগাদ ছবিটির শুটিং প্যাক-আপ হবে। এখানেই (ভারতে) আমরা ওটা করে নেব।

রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস ৩’ ঈদ উপলক্ষে ১৫ জুন মুক্তি পাবে।

এদিকে জানা গেছে, আদালতের অনুমতি ব্যতীত দেশ ছাড়তে পারবেন না সালমান খান। তাঁর এই জামিনপ্রাপ্তিতে ভীষণ অসন্তুষ্ট বিষ্ণোই সম্প্রদায়, যাঁরা এই হরিণ হত্যার মামলাটি করেছিলেন। তাঁদের আইনজীবী মহিপাল বিষ্ণোই বলেন, প্রয়োজনে আমার এই মামলা নিয়ে রাজস্থান হাইকোর্টে যাব। তিনি (সালমান খান) আদালতের অনুমতি ছাড়া দেশ ছাড়তে পারবেন না। আর আগামী ৭ মে আদালতে আবার হাজির হতে হবে সালমানকে। ওই দিন এই মামলার আবার শুনানি অনুষ্ঠিত হবে।
সূত্র : বলিউড লাইফ.কম

About Admin Rafi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *