Home / ভিডিও / ক্যামেরায় ধড়া না পড়লে আপনি কোনদিনই বিশ্বাস করতেন না ঘটনাটি। দেখুন সাবধান হোন

ক্যামেরায় ধড়া না পড়লে আপনি কোনদিনই বিশ্বাস করতেন না ঘটনাটি। দেখুন সাবধান হোন

ক্যামেরায় ধড়া না পড়লে আপনি কোনদিনই বিশ্বাস করতেন না ঘটনাটিঃ আজব এই দুনিয়া। রহস্য এর চারিদিকে। প্রতিনিয়ত আমাদের চারপাশে ঘটে চলেছে এমন সব রহস্যজনক ঘটনা যা অনেকেই বিশ্বাস করতে চাবেন না। তারপরও ঘটে বিভিন্নঅদ্ভুত ঘটনা।

বর্তমানে সিসি ক্যামেরা লাগানো থাকে সব জায়গায়।এসবে সিসি ক্যামেরায় মাঝে মাঝে ধরা পড়ে এমন সব আজব ঘটনা যা আপনি বিশ্বাস করতে পারবেন না। ক্যামেরায় ধরা না পড়লে আপনি বিশ্বাসই করতেন না। দেখুন সাবধান হোন। দেখুন ভিডিওতে।

 ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

যে কারণে রণবীর কাপুরের সঙ্গে র‍্যাম্পে হাঁটছেন না দীপিকা!

প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের কাছে ফিরছেন দীপিকা। ৯ এপ্রিল মনীশ মালহোত্রার ‘মিজওয়ান ফ্যাশান শো-২০১৮’য় ফের একসঙ্গে র‍্যাম্পে হাঁটবেন তাঁরা। এই খবরেই সরগরম গোটা বি-টাউন। কারণ, শেষবার তাঁদের একসঙ্গে ‘তামাশা’ ফিল্মে। তারপর আর

দেখা যায়নি। তাই রণবীর কাপুর-দীপিকার একসঙ্গে কাজ করার খবরে খুশি ছিলেন রণবীর কাপুর-দীপিকা পাড়ুকোনের ফ্যানরাও। কিন্তু না, এমনটা ঘটছে না। না, না কিছু ভেবে নেওয়ার আগে পুরো বিষয়টা আগে পড়ুন। দীপিকা বা রণবীর কাপুর একে

অপরের সঙ্গে র‍্যম্পে হাঁটবেন না বলে জানিয়েছেন, তেমনটা নয়। শোয়ের উদ্যোক্তাদের তরফে জানানো হয়েছে ‘মিজওয়ান ফ্যাশান শো-২০১৮’র দুই শো স্টপার দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুর দুজনেই নাকি অসুস্থ।

আর তাই ৯ এপ্রিল তাঁরা র‍্যাম্পে হাঁটতে পারবেন না। সেকারণেই ৯ এপ্রিলের বদলে ‘মিজওয়ান ফ্যাশান শো-২০১৮’ পিছিয়ে দেওয়া হয়েছে। এটি অন্যকোনও দিন অনুষ্ঠিত হবে। যদিও সেই ডেট এখনও চূড়ান্ত হয়নি।

About Admin Rafi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *