Home / ভিডিও / রাতের চরম বিনোদন! মুরুব্বিদের সামনে এই ২ মেয়ের কাজ দেখেন (ভিডিওসহ)

রাতের চরম বিনোদন! মুরুব্বিদের সামনে এই ২ মেয়ের কাজ দেখেন (ভিডিওসহ)

রাতের চরম বিনোদন! মুরুব্বিদের সামনে এই ২ মেয়ের কাজ দেখেন রাতের চরম বিনোদন! মুরুব্বিদের সামনে এই ২ মেয়ের কাজ দেখেন রাতের চরম বিনোদন! মুরুব্বিদের সামনে এই ২ মেয়ের কাজ দেখেন রাতের চরম বিনোদন! মুরুব্বিদের সামনে এই ২ মেয়ের কাজ দেখেন রাতের চরম বিনোদন! মুরুব্বিদের সামনে এই ২ মেয়ের কাজ দেখেন রাতের চরম বিনোদন! মুরুব্বিদের সামনে এই ২ মেয়ের কাজ দেখেন

লিঙ্গে কি দিলে দ্রুত শক্ত হয়? জেনে নিন

মধুতে প্রাকিতিক শক্তি আছে তাই এটির জন্য পুরাতন মধু লিঙ্গে মাখলে সহজে বীর্যপাত হয় না এবং লিঙ্গ অনেক বেশি শক্ত হয়। বিশ্বাস না হলে ট্রাই করে দেখুন।

পুরুষাঙ্গ প্রতিদিন মধু দিয়ে মালিশ করলে, পুরুষাঙ্গ শক্ত,মোটা হতে পারে। আসলে লিংগ মোটা করা কিংবা লম্বা করার মত কোনো ব্যাবস্থা এখনো পর্যন্ত তৈরি হয়নি। পুরুষের লিঙ্গের সাইজ কত বড় হওয়া উচিত?

আপনি যদি লিংগ মোটা করার জন্যে কোনো কিছু করতে চান তাহলে সেটা আপনার জন্যে বিপদ ডেকে আনতে পারে। সবসময় পুষ্টিকর খাবার খান কারন প্রতিদিনের স্বাভাবিক খাবারেই সহবাস ক্ষমতা ধরে রাখা সম্ভব। আর কিছু সে সহবাস ফুড আছে যা সত্যিই সহবাস ক্ষমতা বাড়ায় ওগুলো খাবেন।

খাদ্য হিসাবে মধুঃ
প্রাচীনকাল থেকেই মধু ঔষধ এবং খাদ্য হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। বিশেষ করে চাইনিজরা প্রতিদিন সকালে তারা দুধ ও মধু মিশিয়ে সেটা রুটি দিয়ে খেতো। নিয়মিত মধু খাওয়া চাইনিজদের একটি অভ্যাসে পরিণত হয়েছিলো। সুধু চাইনিজরা না, আমাদের দেশেও কেউ কেউ হালকা গরম পানিতে মধু দিয়ে অথবা চায়ের সাথে মধু দিয়ে খায়।

পরিসংখ্যান এর দিকে দেখলে দেখা যাবে যে, বিশ্বের প্রায় বেশিরভাগ দেশেই, বিশেষ করে এশিয়ান দেশ গুলোতে মধু খাওয়ার প্রচলণ অনেক বেশি। আপনি যদি সকাল বেলা এক চামচ মধু খান তাহলে দিনের শুরুটাকে মধুর মত মিষ্টি করে দিবে। শুধু তাই নয়, মধুর আছে অবিশ্বাস্য কিছু স্বাস্থ্য উপকারিতা।

মধুতে যেসব উপাদান বিদ্যমানঃ
সুনতে খুব অবাক লাগলেও এটা সত্য যে, মধুতে প্রায় ৪৫টিও বেশি খাদ্য উপাদান থাকে। সাধারণত পুষ্টি উপাদান হিসাবে ফুলের পরাগের মধুতে থাকে ২৫ থেকে ৩৭ শতাংশ গ্লুকোজ, ৩৪ থেকে ৪৩ শতাংশ ফ্রুক্টোজ, ৫-১২ শতাংশ মন্টোজ, ০.৫ থেকে ৩.০ শতাংশ সুক্রোজ থাকে। সুধু তাই নয় আরো থাকে ২৮ শতাংশ খনিজ লবণ, ২২ শতাংশ অ্যামাইনো এসিড এবং ১১ ভাগ এনকাইম। এতে সাধারণত কোন চর্বি ও প্রোটিন নেই। প্রতি ১০০ গ্রাম মধুতে থাকে ২৮৮ গ্রাম ক্যালরি।

About Admin Rafi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *