Home / ভিডিও / যারা ভয় পান তারা ভুলেও ভিডিওটি দেখবেন না। ভয় পেলে আমরা দায়ি থাকবো না

যারা ভয় পান তারা ভুলেও ভিডিওটি দেখবেন না। ভয় পেলে আমরা দায়ি থাকবো না

দুর্বল হার্টের কেউ ভিডিওটি দেখবেন না প্লিজ !! ভয় পেলে আমরা দায়ী না !! নিজ দায়িক্তে দেখুনঃ আজব আমাদের এই পৃথিবী। প্রতিনিয়ত আমাদের চারপাশে এমন অনেক ঘটনা ঘটে চলেছে যার ব্যাখ্যা দিতে গিয়ে আধুনকি বিজ্ঞানও হিমশিম খাচ্ছে। বর্তমান

যুগ বিজ্ঞানের যুগ এ যুগে প্রমান ছাড়া কেউ কোন কিছু বিশ্বাস করতে চায় না। তারপরও অনেক ঘটনা ঘটে যার কোন প্রমান কেউ দেখাতে না পারলেও অবিশ্বাসও কেউ করতে পারে না। কিন্তু এমন ঘটনাই ঘটেছে বাস্তবই পক্ষে। বিস্তারিত ভিডিওতে দেখুন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

হায়দ্রাবাদে যাচ্ছেন ওয়ার্নার

এক বছর ক্রিকেট অস্ট্রেলিয়া থেকে নির্বাসিত। আইপিএলেও থাকছেন না ডেভিড ওয়ার্নার। সানরাইজার্স ভক্তদের কাছে নিঃসন্দেহে দুঃখের বিষয় ক্যাপ্টেনের অনুপস্থিতি। তবে আইপিএলে নিজের দলকে সমর্থন করতে ভারত যাচ্ছেন ডেভিড ওয়ার্নার।

অন্তত, তিনি এমনই ইঙ্গিত দিয়েছেন। দুই বছর আগে ২০১৬ আইপিএলে নিজেদের পারফরম্যান্স ২০১৮তে দিরিয়ে আনতে মুখিয়ে রয়েছেন হায়দ্রাবাদের ক্রিকেটাররা। প্রস্তুতিতে কোনও কাটতি ছিল না। তবে ঠিক শুরুর আগেই দুঃসংবাদ ভেসে এসেছিল ওয়ার্নারের শাস্তিতে।

তবে প্রাথমিক ধাক্কা কাটিয়ে ছন্দে ফিরতে মরিয়া সানরাইজার্সরা। আইপিএল থেকে নির্বাসিত হয়েও ওয়ার্নার সম্ভবত নিজের দলকে মিস করছেন। নিজেদের দলের জার্সি উন্মোচনের অনুষ্ঠান ইনস্টাগ্রামে লাইভ করার ব্যবস্থা করেছিল হায়দ্রাবাদ। সেই অনুষ্ঠান

ফলো করছিলেন অজি সুপারস্টারও। সেই লাইভের নিচে কমেন্টও করছিলেন ওয়ার্নার। সেটিই নজরে পড়ে যায় সানরাইজার্সের অন্যতম তারকা বিপুল শর্মার। তারপর দু’জনকেই প্রকাশ্যে চ্যাট করতে দেখা যায়।

About Admin Rafi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *