Breaking News
Home / বিনোদন / ২০ ফুট উঁচুতে আটকে ছিলেন বিয়ন্সে

২০ ফুট উঁচুতে আটকে ছিলেন বিয়ন্সে

মঞ্চে পরিবেশনায় অংশ নিতে গিয়ে শিল্পীদের কত বিচিত্র অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়। সম্প্রতি গায়িকা বিয়ন্সে নোয়েলস এমন এক অভিজ্ঞতার মুখোমুখি হলেন। প্রযুক্তির কল্যাণে এখন মঞ্চও হাঁটাচলা করে, এ আর নতুন কী!
একটি চলমান মঞ্চের মধ্যেই পারফর্ম করছিলেন বিয়ন্সে। ‘অন দ্য রান টু’ নামের কনসার্টে বিয়ন্সে যখন পারফর্ম করছিলেন তখনই হঠাৎ মঞ্চে আটকে পড়েন এই গায়িকা। পরে আয়োজকেরা বিয়ন্সেকে নামিয়ে আনেন মঞ্চ থেকে।

ডেইলী মেইল এক প্রতিবেদন জানায়, পোল্যান্ডের ওয়ারশতে কনসার্ট করতে যান বিয়ন্সে। সেখানে তার সঙ্গী ছিলেন স্বামী জে জি। হাজার হাজার দর্শকের সামনে পারফর্ম করছিলেন বিয়ন্সে।
হঠাৎ যখন চলমান মঞ্চটি বিকল হয়ে যায় তখন সেখানে বসেই বাকি পরিবেশনা শেষ করেন বিয়ন্সে। পরে আয়োজকেরা সেখান থেকে তাকে মই দিয়ে নামিয়ে আনেন।

প্রায় ২০ ফুট উঁচু চলমান মঞ্চে পারফর্ম করছিলেন বিয়ন্সে। প্রযুক্তির সুবাধে মঞ্চটি বিভিন্ন দিকে ঘোরার কথা। কিন্তু ২০ ফুট উঁচুতে উঠার পর সেটি বিকল হয়ে যায়। আর সেখানেই আটকে যান বিয়ন্সে। পারফর্ম শেষ করে হাইহিল আর আঁটসাঁট স্বল্প পোশাক পরেই নিচে নেমে আসেন বিয়ন্সে।

এই দুর্ঘটনায় দর্শক এবং আয়োজকেরা ভীষণ উদ্বিগ্ন ছিলেন। নিচে নেমে আসতেই ভক্তরা সবাই উল্লাসে মেতে ওঠেন। প্রিয় তারকা সুস্থভাবে নেমে এসেছেন দেখে সবাই ভীষণ খুশি হন।

About News Desk

Leave a Reply