Breaking News
Home / খেলা / ‘ফাইনালে পৌঁছাতে না পারলে লজ্জার বিষয় হবে’

‘ফাইনালে পৌঁছাতে না পারলে লজ্জার বিষয় হবে’

রাশিয়া বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে আছে ক্রোয়েশিয়া। এরইমধ্যে শেষ চারে জায়গা করে নিয়েছে তারা। লুকা মদ্রিচ, ইভান রাকিটিচদের অসাধারণ পারফরম্যান্সে ভর করেই বড় বড় দলকে পেছনে ফেলে সেমিফাইনালে পৌঁছালো ক্রোয়েশিয়া। শিষ্যদের এমন দারুণ ফর্ম নিয়ে স্বপ্ন দেখছেন কোচ জলাতকো দালিচ।

কোয়ার্টার ফাইনালে রাশিয়ার বিপক্ষে উত্তেজনাপূর্ণ সেই ম্যাচ শেষে ক্রোয়েশিয়ান কোচ বলেন, ফাইনালে পৌঁছাতে না পারাটা চরম লজ্জার একটি ব্যাপার হবে। ছেলেরা যেভাবে মাঠে লড়েছে, নিজেদের সেরাটা দিয়ে জয় এনেছে সেজন্য তাদের অভিনন্দন জানাই। এই জয়ে আমরা গর্বিত। একই সঙ্গে রাশিয়াকেও কড়া প্রতিদ্বন্দ্বিতার জন্যে অভিনন্দন জানাই।

প্রথমার্ধে রাশিয়ানদের থেকে পিছিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে ঠিকই দারুণভাবে ছন্দে ফেরে ক্রোয়েশিয়া। এমন অবস্থা প্রসঙ্গে তিনি বলেন, তারা (রাশিয়া) খুবই আক্রমণাত্মক খেলছিল। প্রথমার্ধে তারা দারুণ লড়েছে এবং আমাদের পরিকল্পনা অনুযায়ী খেলতে দেয়নি। তবে দ্বিতীয়ার্ধে আমরা ঘুরে দাঁড়াই এবং নিজেদের প্রাপ্য জয় ছিনিয়ে নেই।

‘আমরা এখানেই থেমে যেতে চাই না। আরও দু’টি ম্যাচ খেলতে চাই। আমরা খুবই উজ্জ্বীবিত। মস্কোর ফাইনালে পৌঁছাতে না পারলে তা লজ্জার বিষয় হবে।’

উল্লেখ্য, কোয়ার্টার ফাইনালে রাশিয়ার বিপক্ষে ম্যাচে শেষ পর্যন্ত টাইব্রেকারে ৪-৩ গোলে জিতে বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত করেছে ক্রোয়েশিয়া।

About News Desk

Leave a Reply