Breaking News
Home / বাংলাদেশ / ‘যোগ্য ও দক্ষ নেতৃত্বের কারণেই দেশ এগিয়ে যাচ্ছে’

‘যোগ্য ও দক্ষ নেতৃত্বের কারণেই দেশ এগিয়ে যাচ্ছে’

সিলেট-৫ আসনের সংসদ সদস্য ও রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ড. হাফিজ আহমদ মজুমদার বলেছেন যোগ্য ও দক্ষ নেতৃত্বের কারণেই এ দেশ দ্রুত উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। এর সুফল ভোগ করতে হলে আপনার সন্তানকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলুন।

আজ সোমবার বিকালে জকিগঞ্জের একটি কমিউনিটি সেন্টারে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা যেমন প্রধানমন্ত্রী হিসাবে দেশের কল্যাণে কাজ করছেন, একজন সংসদ সদস্য হিসাবে আমি এ আসনের সকলের জন্য কাজ করে যাব। দেশ কতটা দ্রুত উন্নতি হচ্ছে যা আপনারা চিন্তা করতেও পারবেন না। আমাদের ভাগ্যে শেখ হাসিনার মতো একজন যোগ্য নেতা পেয়েছি।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি লোকমান উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দরের উপস্থাপনায় বক্তব্য রাখে পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন, পৌর আওয়ামীলীগ সভাপতি হাজি সামছ উদ্দিন, সাধারণ সম্পাদক মুসলেহ উদ্দিন সোহেল, আওয়ামীলীগ নেতা সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস ছাত্তার, আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক এমএজি বাবর, ফারুক আহমদ, আবু জাফর মোঃ রায়হান, উপজেলা মহিলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাজেদা রওশন শ্যামলী, মানিকপুর ইউপি আওয়ামীলীগ সভাপতি আব্দুল মালিক, কসকনকপুর ইউপি সভাপতি নজরুল ইসলাম, বারঠাকুরী ইউপি আ.লীগ সভাপতি ইউপি চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী, জকিগঞ্জ ইউপি সভাপতি আব্দুল আলিম তাপাদার, আ.লীগ নেতা মাসুক আহমদ, উপজেলা যুবলীগ আহবায়ক আব্দুল আহাদ, বীরশ্রী আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অমিত রায়, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা আব্দুল মুতাল্লিব, রিয়াজুল ইসলাম, কৃষকলীগ সাধারণ সম্পাদক বেলাল আহমদ, আসাদ উদ্দিন, শফিউল আলম মুন্না, রফা বেগম প্রমূখ।

একই দিনে নব নির্বাচিত এমপি হাফিজ মজুমদার জকিগঞ্জ উপজেলা প্রশাসন ও পৌরসভার মেয়র কাউন্সিলরদের সাথে মতবিনিময় করেন।

About Admin Rafi

Leave a Reply