Breaking News
Home / বিনোদন / বুলবুলের সুরে গাইলেন ইমরান

বুলবুলের সুরে গাইলেন ইমরান

50699_bulbulএবার প্রথমবারের মতো আহমেদ ইমতিয়াজ বুলবুলের সুরে একটি গানে কণ্ঠ দিলেন চলতি প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান। মঙ্গলবার সন্ধ্যায় এ গানটির রেকর্ডিং হয়। আর এটি করতে গিয়ে অন্যরকম অভিজ্ঞতার মুখোমুখি হলেন ইমরান। যদিও এ শিল্পী বেশ অসুস্থ ছিলেন এদিন। তারপরও বুলবুলের মতো একজন বড় মাপের সুরকারের ডাকে সাড়া না দিয়ে পারেননি। কারণ ছোটবেলা থেকেই তিনি এ সুরকারের গানের ভক্ত। তার সুর করা অনেক গান স্টেজেও গেয়ে থাকেন ইমরান। এ গানটির রেকর্ডিংয়ের অভিজ্ঞতার কথা বলতে গিয়ে ইমরান বলেন, গতকাল (মঙ্গলবার) অনেক অসুস্থ ছিলাম কিন্তু হঠাৎ এমন একজনের ফোন আসলো, যার ফোন দেখে সর্দি কাশি সব পালিয়ে গেল। তিনি আর কেউ নন, লিভিং লিজেন্ড আহমেদ ইমতিয়াজ বুলবুল স্যার। যিনি
অসংখ্য জনপ্রিয় গানের স্রষ্টা। প্রথমবারের মতো একটি ফিল্মের গানের জন্য স্যার আমাকে ডাকলেন। অসুস্থতা নিয়ে, কোনো কিছু না ভেবেই চলে গেলাম গান গাইতে। সালাম দিতেই স্যার বললেন, গলা এমন কেন? আমি বললাম, স্যার আজকে গলা বসা। এই কথা শুনে স্যার বললেন, ব্যাপার না।
গলা বসা থাকলে গান আরো ভালো হবে। স্যারের উৎসাহে আমিও একটু সাহস পেলাম। গানটি গাইতে সত্যি বলতে ১৫ মিনিটও লাগলো না। স্যার অনেক খুশি হলেন আমাকে অনেক দোয়া দিলেন। এমনকি ‘তুমি মোর জীবনের ভাবনা’ গানটি কভার করারও অনুমতি দিলেন। এটা সত্যিই অনেক বড় ব্যাপার আমার জন্য। বড় মাপের মানুষদের মন কত উদার হয়, তা আজ আবারো বুঝলাম। আহমেদ ইমতিয়াজ বুলবুল বলেন, ইমরানের কণ্ঠ আমার বেশ ভালো লাগে। তারই ধারাবাহিকতায় এ গানটি করা। অনেক ভালো গেয়েছে সে। আমার বিশ্বাস সে আরো অনেক দূর যাবে।

About Saimur Rahman

Leave a Reply