Breaking News
Home / খেলা / আস্তে আস্তে আমার মাথা খুলছে

আস্তে আস্তে আমার মাথা খুলছে

নামিদামি তারকার মেলা বসায়নি রাজশাহী কিংস। তবু চার ম্যাচে কাল পেল দ্বিতীয় জয়। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সকে হারানোয় তাদের আনন্দটা আরো বেশি। রাজশাহী কিংসের অধিনায়ক মেহেদী হাসান মিরাজের কথায় সেই খুশির রেশ

প্রশ্ন : প্রতিপক্ষের অধিনায়ক ছিলেন মাশরাফি বিন মর্তুজা। বড় ভাইকে দেখে ভয় পেয়েছিলেন?

মেহেদী হাসান মিরাজ : কখনো ভয় লাগেনি। দিন শেষে এটা একটা খেলা। যারা ভালো খেলবে, তারা জিতবে। অবশ্যই রংপুর ভালো দল। অনেক অভিজ্ঞ মাশরাফি ভাই। অনেকবার চ্যাম্পিয়ন হয়েছেন বিপিএল ও অন্যান্য টুর্নামেন্টে। আজ আমাদের বিশ্বাস ছিল যে, জিততে পারব। এ কারণেই জিতেছি।

প্রশ্ন : একটু আগে মাশরাফি বললেন যে, এমন ম্যাচে আপনার অধিনায়কত্ব দেশের জন্য ভালো। কিভাবে নিচ্ছেন কথাটা?

মিরাজ : আমি প্রায় তিন বছর পর অধিনায়কত্ব করছি; অনূর্ধ্ব-১৯ ক্রিকেট খেলার পর। এ কারণে শুরুতে একটু সমস্যা হয়েছে। আস্তে আস্তে আমার মাথা খুলছে। সিদ্ধান্ত আরো ভালো হচ্ছে। সবার সঙ্গে আলোচনা করছি। যত ম্যাচ খেলব আমার মাথা আরো খুলতে থাকবে।

প্রশ্ন : বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সকে হারানো কতটা অনুপ্রেরণার? আর মাশরাফির দলকে হারানোয় কতটা ভালো লাগছে?

মিরাজ : ভালো লাগারই কথা। মাশরাফি ভাই আমাদের বড় ভাই। রংপুর চ্যাম্পিয়ন দল। ওদের হারাতে পেরে দলের সবার ভালো লাগে। অন্য রকম অনুভূতি কাজ করে। ভালো দলকে হারাতে পারলে ভালোই লাগে।

প্রশ্ন : শেষ ওভারে মুস্তাফিজুর রহমানের সঙ্গে আপনাদের কী আলোচনা হয়েছে?

মিরাজ : মুস্তাফিজকে আমি একটা কথাই বলার চেষ্টা করেছি—আমার কথা, সৌম্য সরকার ভাইয়ের কথা কিংবা হাফিজ ভাইয়ের কথাও শোনার দরকার নেই। ও যদি নিজের পরিকল্পনায় ভালো বোলিং করে, তবে ভালো করবে। তিনজনের কথা যখন মাথায় নেবে, নিজেরটা করতে পারবে না। বলেছি ‘তুই ফিল্ড সেটআপ করে, তোর মতো বোলিং কর।’ সৌম্য ভাইও একই কথা বলেছে। কিন্তু হাফিজ ভাই বিভিন্ন রকম কথা বলছিল। আমি আর সৌম্য ভাই বলছিলাম, তুই তোর মতো কর। আমরা ওকে ওর মতো বোলিং করতে সহায়তা করেছি, এ কারণে ম্যাচটা জিততে পেরেছি। জানি, মুস্তাফিজ কী ধরনের বোলার আর কী ধরনের মানুষ।

About Admin Rafi

Leave a Reply