Breaking News
Home / খেলা / পেরেরা ঝড় ছাপিয়ে মুশফিকের বিস্ফোরণ

পেরেরা ঝড় ছাপিয়ে মুশফিকের বিস্ফোরণ

কুমিল্লা ভিক্টোরিয়ান্স-চিটাগং ভাইকিংস দ্বৈরথ? নাকি থিসারা পেরেরা বনাম মুশফিকুর রহিমের লড়াই? লঙ্কান ব্যাটসম্যান ঝড় তোলেন ২৬ বলে ৭৪ রানের বিস্ফোরক ইনিংসে। জবাবে মুশফিকও কম যান না। ৪১ বলে করেন ৭৫ রান। তাতেই কুমিল্লার যে ১৮৪ রান অজেয় মনে হচ্ছিল, সেটি জয় করে চিটাগং। শেষ ওভারের চতুর্থ বলে রবি ফ্রাইলিঙ্কের ছক্কায় চার উইকেটের রোমাঞ্চকর জয় পায় তারা।

বিপিএলের চার ম্যাচে এটি তৃতীয় জয় চিটাগংয়ের; দ্বিতীয় হার কুমিল্লার।
মিরপুরে কাল কুমিল্লার ইনিংস পেরেরার কীর্তিতে উজ্জ্বল। প্রথম ১৪ ওভারে পাঁচ উইকেটে ৮৮ রান তোলা দলটি শেষ ছয় ওভারে তোলে ৯৬ রান! পেরেরার রুদ্রমূর্তিতে অসহায় ছিল চিটাগংয়ের সব বোলার। সানজামুল ইসলামকে এক ওভারে মারেন তিন ছয়। আর রবি ফ্রাইলিঙ্কের করা ১৯তম ওভার থেকে তো নেন ৩০ রান। ২, ৬, ৬, ৪, ৬ ও ৬। তাতেই পাঁচ উইকেটে ১৮৪ রানের চূড়ায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

জবাব দিতে নেমে ৫.২ ওভারে ৫৮ রানের ওপেনিং জুটিতে চিটাগং ভাইকিংসের শুরুটাও ভালো। কিন্তু রান-বলের পাল্লায় শেষ পর্যন্ত ম্যাচ জিতে যাবে, তা ভাবা যায়নি তখনো। চারে নামা মুশফিক জ্বালিয়ে রাখেন আশার আলো। সাতটি চার ও চার ছক্কায় ৪১ বলে ৭৫ রান করে চিটাগংকে জয়ের বন্দরে নিয়ে যান। কিন্তু ৭ বলে যখন ৭ রান প্রয়োজন, তখন তাঁর আউটে আবার ফল নিয়ে অনিশ্চয়তা। শেষ পর্যন্ত ফ্রাইলিঙ্কের ছক্কায় মীমাংসা রোমাঞ্চকর এ লড়াইয়ের।

তাতে তীরে এসে আবার তরি ডোবানোর হতাশায় পুড়তে হয়নি মুশফিককে। আর শেষদিকে চিটাগংয়ের বিপক্ষে ভুলভাল সিদ্ধান্ত দেওয়া দুই আম্পায়ারও বেঁচেছেন হাঁফ ছেড়ে।

About Admin Rafi

Leave a Reply