Breaking News
Home / আন্তর্জাতিক / বিমানবাহিনীতে চাকুরি পাচ্ছেন সেই ভ্যানচালক

বিমানবাহিনীতে চাকুরি পাচ্ছেন সেই ভ্যানচালক

51256_vanপ্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যরা যে ভ্যানে চড়ে টুঙ্গিপাড়ার রাস্তা-ঘাটে ঘুরেছেন সেই ভ্যানচালক ইমাম শেখের ভাগ্যের দুয়ার খুলে গেছে। বিমান বাহিনীতে চাকরি হচ্ছে তার। শনিবার রাতেই ভ্যানচালক ইমাম শেখের চাকরির বিষয়টি মোটামুটি জানাজানি হয়। আজ সকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক ও প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়া-কোটালীপাড়া এলাকার নির্বাচনী প্রতিনিধি শেখ মোহাম্মদ আব্দুল্লাহ জানিয়েছেন, ভ্যানচালক ইমাম শেখের শিক্ষাগত যোগ্যতা অনুসারে তাকে বিমান বাহিনীতে নিয়োগের প্রক্রিয়া শুরু হয়েছে। রোববার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আওয়ামী লীগের নেতাদের উপস্থিতিতে ভ্যানচালককে বিমানবাহিনীর কাছে তুলে দেওয়া হয়।
এ সময় শেখ মোহাম্মদ আব্দুল্লাহসহ গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। জানা গেছে, ইমাম শেখকে যশোর বীর শ্রেষ্ঠ মতিউর রহমান বিমান ঘাঁটিতে নিয়ে যাওয়া হচ্ছে। সেই সাথে তার ভ্যান গাড়ীটিও নিয়ে যাওয়া হচ্ছে। পরে তা জাদুঘরে সংরক্ষণ করা হবে।
গত শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভ্যানে করে তার গ্রামের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার বিভিন্ন স্থান ঘুরিয়ে দেখান ইমাম শেখ। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন তার ছোট বোন শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিক ববি ও তার স্ত্রী-সন্তানরা। প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যদের ভ্যানে চড়ার দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় বিষয়টি ব্যাপকভাবে প্রচার হয়।

About Saimur Rahman

Leave a Reply