Home / ক্রাইম / মোবাইল চোর থেকে ভূয়া সাংবাদিক এ প্রতারক মাজেদুল

মোবাইল চোর থেকে ভূয়া সাংবাদিক এ প্রতারক মাজেদুল

ডেস্ক রিপোর্টেঃ

সিটিজি ক্রাইম টিভি
মাজেদুল মোবাইল চোর থেকে ভূয়া সাংবাদিক পরবর্তিতে ভূয়া টিভি চ্যানেলের নাম ব্যবহার করে মানুষের সাথে প্রতারণা করে আসছে।
মাজেদুল পুরো নাম মোঃ মাজেদুল ইসলাম। নোয়াখালী থেকে চট্টগ্রাম এসে ২/৩ সন্তানের মা-কে বিয়ে করে চট্টগ্রামে বসাবাস করতে থাকে ।
বেকার মাজেদুলের ছিলনা কোন কর্মসংস্থান,এটা তার ২য় বিয়ে। জীবিকা নির্বাহের জন্য মাজেদুল মোবাইল চুরির পেশায় নেমে পড়ে। মোবাইল চুরির কারণে বহুবার পথচারীদের মার ও খেয়েছে,এমনকি পুলিশ ও তাকে কয়েকবার গেফতার করে। এ মোবাইল চোর মাজেদ পরবর্তিতে হয়ে যায় মোবাইল চোর সিন্ডিকেটের প্রধান। এ মাজেদ চট্টগ্রামের আলোচিত বদনা চোর নুরু ও ইয়াবা ব্যবসায়ী আলোর সাথে সখ্যতা গডে তোলে।
বদনা চোর নুরুর সাথে বিভিন্ন অবৈধ ব্যবসা করে মাজেদ প্রচুর কালো টাকার মালিক বনে যান।
এ মাজেদের নেই কোন বৈধ ব্যবসা, চট্টগ্রামে নেই তার কোন পৈত্রিক সম্পত্তি । অথচ সে দ্রুত গতিতে অর্থ বিত্তের মালিক হয়ে যান। তার এ অবৈধ কালো টাকা আডাল করতে একটি ভূয়া কথিত (দেশযোগ টিভি)নামক ফেইসবুক পেইজ খুলে। এ ফেইজবুক পেইজ এর মাধ্যমে সে নিজেকে একজন সাংবাদিক পরিচয় দেয়া শুরু করে। সাংবাদিক পরিচয় দেওয়ার পর থেকে থেকে সে আবার নতুন করে চাঁদাবাজি ও মানুষের সাথে প্রতারণা শুরু করে। মাজেদুলের প্রতারণার শিকার হয়ে আজ অনেকেই ক্ষতিগ্রস্থ হয়েছে
এবং অর্থবিত্ত হারিয়ে পথে বসেছে । সম্প্রতি মাজেদুল এর প্রতারণা শিকার মোসাঃ জেসমিন সুলতানা,
স্বামী আব্দুর রশিদ, সাং অক্সিজেন, পাঠানপাডা, থানা- বায়োজিদ, জেলা চট্টগ্রাম।
জেসমিন সুলতানা একজন ধন্যাঢ্য পরিবারের সন্তান। তার বাবার রয়েছে অগাধ সম্পত্তি । তাদের এ-পারিবারিক সম্পত্তি নিয়ে অন্যান্য শরিকদের সাথে এক পর্যায়ে বিরোধ দেখা দেয়। দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল।এর-ই মধ্য তথা কথিত ভূয়া ফেইসবুক পেজ (দেশযোগ টিভি)এর তথা কথিত সাংবাদিক মোঃ মাজেদুল ইসলামের সাথে জেসমিন সুলতানার পরিচয় হয়। জেসমিন সুলতানার কাছে মাজেদুল নিজেকে বহু ক্ষমতাধর সাংবাদিক পরিচয় দেয় এবং সে জেসমিনের জমিজমা সংক্রান্ত সমস্ত সমস্যার সমাধান করে দিবে বলে আশ্বাস দেয়। জেসমিন সুলতানা সরল মনে মাজেদুলকে বিশ্বাস করে । জেসমিন সুলতানার সরলতার সুযোগে তার কাছ থেকে মাজেদুল ৩,৫০,০০০ (তিন লক্ষ পঞ্চাশ হাজার) টাকা  হাতিয়ে নেয়।মাজেদুল তাকে আবার চাকুরি দেয়ার ও আশ্বাস দেয়। উপরোল্লেখিত টাকা নেয়ার পরে সে আর কোন রকম যোগাযোগ করে নাই । উপরোক্ত জেসমিন কে সে প্রানণাশের হুমকি দেয়। অনন্যপায় হয়ে জেসমিন সুলতানা তথ্য মন্ত্রনালয়ের  মাননীয় মন্ত্রী মহোদয় বরাবর এ তথা কথিত (দেশযোগ টিভি) নামে ভূয়া ফেইসবুক পেজ এর তথা কথিত সাংবাদিক মোঃ মাজেদুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ দাখিল করেন।

About News Desk

Leave a Reply