Breaking News
Home / বিনোদন / ভালোবাসায় ভরপুর বাংলাভিশন

ভালোবাসায় ভরপুর বাংলাভিশন

বিনোদন প্রতিবেদক
আজ ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুন উপলক্ষে বাংলাভিশনে থাকছে বিশেষ আয়োজন। এ সম্পর্কে বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ বলেন, ‘বিশেষ দিবস ও বিভিন্ন উৎসবে ভিন্ন আয়োজন নিয়ে আমরা সবসময় হাজির হই। আমরা দর্শকদের ভিন্নধর্মী ও রুচিশীল বিনোদন উপহার দিয়ে চাই। তাই এবারের ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুন উপলক্ষে বাংলাভিশনের আয়োজনে থাকছে ১৪টি একক নাটক, ক্লোজআপ কাছে আসার অসমাপ্ত গল্প থেকে তিনটি নাটক।

১৪ ফেব্রুয়ারির আয়োজন:
নাটক ‘ভ্যালেন্টাইন ডে ২০২০’ প্রচার হবে ১৪ ফেব্রুয়ারি, দুপুর ২টা ১০মিনিটে। মাবরুর রশিদ বান্না’র পরিচালনায় এই নাটকে অভিনয় করেছেন তাহসান, মারিয়া নূর প্রমুখ।
নাটক ‘আই হেইট ইউ’ প্রচার হবে ১৪ ফেব্রুয়ারি, বিকেল ৩টায়। আসিফ ইকবাল জুয়েল-এর রচনা ও পরিচালনায় এই নাটকে অভিনয় করেছেন নাদিয়া নদী, শামীম সরকার প্রমুখ।
নাটক ‘প্রথম ভালোবাসা’ প্রচার হবে ১৪ ফেব্রুয়ারি, বিকেল ৪টায়। তালহা সাচ্চু’র গল্প, সেতু আরিফ-এর রচনা ও হাসিব খান-এর পরিচালনায় এই নাটকে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, সাফা কবির প্রমুখ।
নাটক ‘বিউটিফুল লায়ার’ প্রচার হবে ১৪ ফেব্রুয়ারি, সন্ধ্যা ৬টা ২০ মিনিটে। আফনান শুভ’র রচনায় নাটকটি পরিচালনা করেছেন মো: মেহেদী হাসান জনি। নাটকে অভিনয় করেছেন অপূর্ব, তানজিন তিশা প্রমুখ।
‘ক্লোজআপ কাছে আসার অসমাপ্ত গল্প-২’-এর তিনটি নাটক প্রচার হবে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে রাত ৮টায়। দর্শকের পাঠানো গল্প থেকে সেরা তিনটি গল্প নিয়ে পৃথকভাবে তিন নির্মাতা নুহাশ হুমায়ূন, অনম বিশ্বাস ও তানভীর আহসান পরিচালনা করেছেন নাটকগুলো।
নাটক ‘আনটোল্ড লাভ স্টোরি’ প্রচার হবে ১৪ ফেব্রুয়ারি, রাত ৯টা ৩০ মিনিটে। অভিনয়শিল্পী অপূর্ব-এর গল্প, অপূর্ণ রুবেল-এর রচনা ও প্রবীর রায়-এর পরিচালনা নাটকে অভিনয় করেছেন অপূর্ব, তানজিন তিশা প্রমুখ।
নাটক ‘ফিরে এসো রুবি’ প্রচারিত হবে ১৪ ফেব্রুয়ারি রাত ১১টায়। সাগর জাহান-এর রচনা ও পরিচালনায় নাটকে অভিনয় করেছেন অপূর্ব, মেহজাবিন প্রমুখ।

১৫ ফেব্রুয়ারির আয়োজন:
নাটক ‘পাশাপাশি ব্যবধান’ প্রচার হবে ১৫ ফেব্রুয়ারি, সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে। গোলাম সারোয়ার অনিক-এর রচনা ও বি ইউ শুভ’র পরিচালনায় এই নাটকে অভিনয় করেছেন অপূর্ব, তানজিন তিশা প্রমুখ।
নাটক ‘ডিভোর্স ফটোগ্রাফি’ প্রচার হবে ১৫ ফেব্রুয়ারি, রাত ৮টা ১০ মিনিটে। আবু রাজিন-এর রচনা ও মুরসালিন শুভ’র পরিচালনায় এই নাটকে অভিনয় করেছেন মোশাররফ করিম, তাসনিয়া ফারিন, মিশু সাব্বির প্রমুখ।
নাটক ‘২০০৮ লাভটেইল’ প্রচার হবে ১৫ ফেব্রুয়ারি, রাত ৯টা ১৫ মিনিটে। মুরসালিন শুভ’র রচনা ও পরিচালনায় এই নাটকে অভিনয় করেছেন তৌসিফ, সাবিলা নূর প্রমুখ।
নাটক ‘বেঁচে থাক ভালোবাসা’ প্রচার হবে ১৫ ফেব্রুয়ারি, রাত ১১টায়। শাহজাহান সৌরভ-এর রচনা ও মাহমুদুর রহমান হিমি’র পরিচালনায় এই নাটকে অভিনয় করেছেন তাহসান, তিশা প্রমুখ।

About News Desk

Leave a Reply