Breaking News
Home / বিনোদন / প্রথমবারের মতো রাজন সাহার সুরে পীযূষ দাস

প্রথমবারের মতো রাজন সাহার সুরে পীযূষ দাস

বিনোদন প্রতিবেদক


ভালোবাসা দিবস উপলক্ষে স্টুডিও জয়ার ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি প্রকাশিত হয়েছে কলকাতার এসময়ের অন্যতম সেরা প্রতিভাবান গায়ক পীযূষ দাসের গান ও সেটির ভিডিও। বাংলাদেশের সংগীত পরিচালক রাজন সাহার সুর ও সংগীতে প্রথমবারের মতো বাংলাদেশের কোন সুরকারের সুরে পীযূষের গাওয়া এটাই প্রথম কোন গান।

“তারায় তারায় খুঁজি” শিরোনামের এই গানটির কথা লিখেছেন পীযূষ সাহা নিজেই। গানের মিউজিক এরেঞ্জমেন্ট ও মিক্স-মাস্টারিং করেছেন দীপেশ চক্রবর্তী। সৌরদ্বীপ্ত চৌধুরীর পরিচালনায় গানের ভিডিওটির স্ক্রীপ্ট করেছেন বিশ্বরূপ। আর এতে মডেল হিসেবে পীযূষ দাসের সঙ্গে অভিনয় করেছেন দীঘান্তিকা চৌধুরী। গানটির ভিডিও ধারন করা হয়েছে পশ্চিম বঙ্গের শান্তি নিকেতন সহ বেশ কিছু জায়গায়।

এ প্রসঙ্গে স্টুডিও জয়ার কর্ণধার সুরকার ও সংগীত পরিচালক রাজন সাহা বলেন, “ভালবাসা দিবসে বাংলা গানে গানে দিনটিকে রাঙিয়ে দিতে ইতিমধ্যে আমরা তিনটি গান প্রকাশ করেছি। এর মধ্যে পীযূষ দাসের গানটি বেশ উল্লেখযোগ্য। কারণ পীযূষের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। দারুণ গান গায় সে। আর গানটির ভিডিও-ও দারুণ হয়েছে। আশা করছি গান ও ভিডিও দুটোই সকলের কাছে ভালো লাগবে।”

গানের লিংক: https://www.youtube.com/watch?v=d-9cihuGtew&feature=youtu.be&fbclid=IwAR2lwDU-fz6w0t1sJpCyqaaRYUAtILlqdqCGeRDiZYSB74Mg7vGAR6ST96Q

About News Desk

Leave a Reply