Home / বিনোদন / সালমানের সঙ্গে আমার ভাই-বোনের সম্পর্ক ছিল: শাবনূর

সালমানের সঙ্গে আমার ভাই-বোনের সম্পর্ক ছিল: শাবনূর

এক সময়ের জনপ্রিয় নায়ক সালমান শাহকে হত্যা করা হয়নি। তিনি পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছিলেন বলে জানিয়েছে তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। রাজধানীর ধানমন্ডিন্থ প্রধান কার্যালয়ে সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার।সালমান শাহের আত্মহত্যার পাঁচটি কারণের অন্যতম ছিল চিত্রনায়িকা শাবনূরের সঙ্গে সালমানের অতিরিক্ত অন্তরঙ্গতা। স্ত্রী সামিরার সাথে দাম্পত্য কলহ চলছিল এই শাবনূরকে ঘিরে। 

সালমান-শাবনূরের প্রেম ছিল বহুল চর্চিত বিষয়। বছর খানেক আগে শাবনূরকে এ নিয়ে প্রশ্ন করলে তিনি জানিয়েছিলেন, প্রেম নয়, সালমানের সঙ্গে আমার ভাই বোনের সম্পর্ক ছিল। সালমানের নিজের ছোট বোন ছিল না, তাই আমাকে ছোট বোনের মতোই দেখতেন। এটাও ঠিক, সালমান শাহ আর আমাকে নিয়ে অনেকে অনেক কথা বলেছেন। কিন্তু এসবের কোনোটিই সত্য নয়। ছোট বোন হিসেবে আমাকে তিনি আমাকে ‘পিচ্চি’ বলে ডাকতেন। তিনি আরও বলেছিলেন, সালমানের মা-বাবাও আমাকে আদর করতেন। সালমানের কারণে আমাকে তাদের মেয়ের মতোই দেখতেন। সালমান খুব আন্তরিক আর কাজপাগল ছিলেন। আমাদের দুজনের বোঝাপড়াটা ছিল চমৎকার। বলতে পারেন, একে অন্যের চোখের ইশারা বুঝতে পারতাম।

উল্লেখ্য, গত শতাব্দীর শেষ দশকের বাংলা সিনেমায় অন্যতম জনপ্রিয় নায়ক ছিলেন সালমান শাহ। তার রহস্যজনক মৃত্যুর ২৩ বছর পেরিয়ে গেছে। দীর্ঘ এই সময়েও সালমান শাহর মৃত্যুর রহস্য উদ্ঘাটন হয়নি। এর আগে কয়েকদফা তদন্তে সালমানের মৃত্যুকে আত্মহত্যা বলে উল্লেখ করা হলেও তা অদ্যাবধি মেনে নিতে পারেনি তার পরিবার, সুহৃদ ও অগুনতি ভক্ত। সর্বশেষ ২০১৬ সালের শেষ দিকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নতুন করে তদন্তভার দেওয়া হয়। সেই তদন্তের সূত্র ধরেই সোমবার তদন্ত নিয়ে কথা বলে পিবিআই।

About Saimur Rahman

Leave a Reply