Home / আন্তর্জাতিক / কোলকাতায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আসিফের ” অনুশোচনা ” সন্মানিত জুরী বোর্ডের শ্রেষ্ঠ অভিনেতাদের তালিকায় রোমিও

কোলকাতায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আসিফের ” অনুশোচনা ” সন্মানিত জুরী বোর্ডের শ্রেষ্ঠ অভিনেতাদের তালিকায় রোমিও

বিনোদন প্রতিবেদক : নাট্যকার ,অভিনেতা, পরিচালক আসিফ নজরুলর পরিচালনায় নির্মিত শর্ট ফিল্ম ” অনুশোচনা ” কোলকাতায় অনুষ্ঠিত হট্রমেলায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত হয়েছে।শর্ট ফিল্ম ক্যাটাগরি তে এই সন্মাননা পায় আসিফ নজরুলের ” অনুশোচনা ” । জুরী বোর্ডের বিবেচনায় শ্রেষ্ঠ অভিনেতাদের তালিকায় প্রশংসাপত্র পেয়েছেন সাংবাদিক , অভিনেতা আহমেদ সাব্বির রোমিও ।

গত ২৩ ফেব্রুয়রি ২০২০ কোলকাতার ভারত সভায় আয়োজিত এক অনুষ্ঠানে পরিচালক আসিফ নজরুলের হাতে এই সন্মাননা ও প্রশংসাপত্র তুলেদেন হট্রমেলায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের আয়োজকরা।

উল্লেখ্য, সাংবাদিক, অভিনেতা আহমেদ সাব্বির রোমিও পারিবারিক সমস্যার জন্য উক্ত অনুষ্ঠানে অংশ গ্রহন করার জন্য উপস্থিত থাকতে পারেন নি।

সন্মাননা পাওয়ার পরে পরিচালক আসিফ নজরুল বলেন , ” আন্তর্জাতিক অঙ্গনে সন্মাননা পাওয়া আমার জন্য অবশ্যই একটি সাফল্যের ব্যাপার । তবে এখন থেকে দায়িত্ব আরও বেড়ে গেলো । আমি মনে করি সন্মাননা পাওয়াটা যেমন কাজের স্বীকৃতি , ঠিক একই ভাবে এই স্বীকৃতিটিকে ধরে রাখা অনেক চ্যালেঞ্জিং একটা কাজ । আমি আমার আগামী কাজগুতে এই ধারা ধরে রাখার আপ্রাণ চেষ্টা করবো । আমি কৃতজ্ঞ আমার অঙ্গীকার নাট্য দলের সকন সদস্যদের প্রতি । এই সন্মাননা আমার একার প্রাপ্তি নয় । এই সাফল্য আমাদের টিমের সকল সদস্যদের । বিশেষ করে ক্যামেরার পিছনে যারা কাজ করেছেন তারাও । “

About Saimur Rahman

Leave a Reply