Breaking News
Home / এক্সক্লুসিভ / লকডাউনে ঘরেই আশিক চৌধুরীর জন্মদিন পালন

লকডাউনে ঘরেই আশিক চৌধুরীর জন্মদিন পালন

জনপ্রিয় অভিনেতা আশিক চৌধুরীর জন্মদিন ছিল ২৮ এপ্রিল, আর এবার করোনার কারনে ছিলনা কোন আয়োজন! পরিবার ও বন্ধুর সাথেই জন্মদিনের প্রথম প্রহর ও এক্সাথে সেহরি!

নিজের জন্মদিন নিয়ে অভিনেতা আশিক চৌধুরী বলেন, যেহেতু পরিবারে আমি সবার ছোট তাই বেশ সুন্দর করেই প্রতিবার আমার জন্মদিন পালন করা হয়। আমরা যেহেতু যৌথ পরিবার আনন্দ আরো বেড়ে যায়। সবাই কেক নিয়ে আসে, বন্ধু বান্ধবরা সবাই এক সাথে বেশ আনন্দের সাথে মজা করে কাটাই এই দিনটি। কিন্তু, এবার যদিও তা সম্ভব হয়নি তবুও এবারের জন্মদিনটা আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে কারন এত কিছুর মাঝেও আমার বেস্ট ফ্রেন্ড জাকির রাত ১২ টার দিকে কেক নিয়ে হাজির হয়েছিলো। তারপর আমরা এক সাথে সাহরি খেয়েছি। এই দিনটা আমার কাছে চিরদিন স্মরণীয় হয়ে থাকবে।

ছোট বেলা থেকেই সপ্ন ছিলো অভিনেতা হওয়ার। সেই জন্য যোগ দেন থিয়েটার সার্কেল মুন্সিগঞ্জ নামে একটি থিয়েটার দলে। সেখানে ৪ বছর থিয়েটার করেন তিনি। এরপর সর্ব প্রথম আউয়াল রেজা পরিচালিত ভাইরাস নামের একটি টেলিফিল্মে অভিনয় করেন। এখানে তার বিপরিতে ছিলেন ঈশিকা। এটি প্রচার হয় মাছরাঙ্গা টেলিভিসনে। এরপর, এনটিভির নাট্য শিল্পি অনুসন্ধান কম্পিটিশনে অংশগ্রহণ করে বিজয়ী হোন তিনি।

এরপর আর পিছু ফিরে তাকাতে হয়নি এই অভিনেতাকে। শুরু হয় তার মিডিয়াতে পথ চলা। কাজ করেন, নাঈম ইমতিয়াজ নিয়ামুলের পরিচালনায় ধারাবাহিক নাটক তবুও জীবন। এখানে তার বিপরিতে অভিনয় করেন- বাঁধন, জ্যোতিকা জ্যোতি। ক্যারিয়ারের এই দীর্ঘ সময়ে প্রায় ১০০ টির বেশি নাটকে অভিনয় করেন অভিনেতা আশিক চৌধুরী।

তার অভিনিত উল্লেখযোগ্য নাটক গুলো হচ্ছে- আফজাল হোসেনের- সুজনের আশা, গন্তব্য, এখন সময় ৯টা ৫, হুমায়ূন আহমেদের- চার দুকোনে চার, ডিটেকটিভ, ভালোবাসার দুই রং, এছাড়াও কাজ করেন এসে টিভির জনপ্রিয় দীর্ঘ মেগা সিরিয়াল তুমি আছো তাই এই নাটকে।

কাজ করেছেন অসংখ্য বিজ্ঞাপনে। উল্লেখযোগ্য বিজ্ঞাপনগুলোর মধ্যে রয়েছে- গ্রামীণফোন, রানা মোটরসাইকেল, আরএফএল, রুহ আফজা, ওয়ালটন মোবাইল, বেঙ্গল ফুড কিং, সম্রাট সুজ।

অভিনেতা আশিক চৌধুরী কাজ করেছেন বড় পর্দাতেও। তার প্রথম ছবি দুটি মনের পাগলামি। ছবিটি পরিচালনা করেন জুলহাস চৌধুরী পলাশ। এই ছবিতে তার বিপরিতে অভিনয় করেন নবাগতা নুপুর। আরো ছিলেন এটিএম শামসুজ্জামান, রেবেকা সহ আরো অনেকে। তারপর কাজ করেন আবুল কালাম আজাদ পরিচালিত হৃদয় দোলানো প্রেম ছবিতে। এই ছবিতে তার বিপরিতে কাজ করেন চিত্রনায়কা আঁচল, ফাহিমসহ আরো অনেকে। এরপর একেএকে কাজ করেন আয়না সুন্দরি, স্বর্গ থেকে নরক, ফিফটি ফিফটি লাভ, তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ইন্দুবালা।

দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে এই অভিনেতা বলেন, আমরা সবাই যদি একটু সতর্ক থাকি, সাবধানে চলি, আর বিনা প্রয়োজনে বাসা থেকে বের না হই তাহলেই ইনশাল্লাহ আমরা এই দুরাবস্থা কাটিয়ে উঠতে পারবো। তবে আমি মনে করি ইনশাল্লাহ খুব শীঘ্রই এই পরিস্থিতি শেষ হবে।

অভিনেতা আশিক চৌধুরীর শুভ জন্মদিনে স্বদেশ মাল্টিমিডিয়া পরিবারের পক্ষ থেকে রইলো জন্মদিনের শুভেচ্ছা।

About Saimur Rahman

Leave a Reply