Breaking News
Home / এক্সক্লুসিভ / লকডাউনে গোপনে বিয়ে, খরচের টাকা দিয়ে অসহায়দের পাশে ইউটিউবার মাহসান স্বপ্ন

লকডাউনে গোপনে বিয়ে, খরচের টাকা দিয়ে অসহায়দের পাশে ইউটিউবার মাহসান স্বপ্ন

বিনোদন ডেস্ক, স্বদেশকন্ঠ, সম্পাদনায়-আরজে সাইমুর: সারা বিশ্ব আজ থমকে গেছে মহামারি করোনার ভয়ংকর থাবায়, বিশ্ব আজ স্থবির, লকডাউন!

৮ মার্চ থেকে বাংলাদেশেও ভাইরাসটির প্রাদুর্ভাব লক্ষ করা যায়। বৈশ্বিক মহামারী করোনাভাইরাস মোকাবেলায় সরকার ৫মে পযন্ত ছুটি ঘোষণা করেছে। একইসাথে সকল গণপরিবহন ও সরকারী অফিস বন্ধ ঘোষণা করেছে। মধ্যবিত্ত মানুষেরা কোন রকমে এ দুযোর্গ মোকাবেলা করতে পারলেও বিপদে পরেছেন নিম্ন আয়ের মানুষেরা। বিশেষ করে যারা রিক্সা, ভ্যান চালাক ও দিন মজুরদের আয় একদম শূন্যে নেমে এসেছে। করোনার প্রভাব পড়েছে বাংলাদেশের শোবিজ অঙ্গনেও। ইতোমধ্যে বন্ধ করা হয়েছে সব ধরণের শুটিং। পাশাপাশি তারকারাও করোনা নিয়ে নানান ধরনের সচেতনা মূলক পোষ্ট দিচ্ছেন তাদের ফেসবুকে। পরামর্শ দিচ্ছেন বাসায় থাকতে ও নিয়ম মেনে চলতে। অনেক শোবিজ তারকারাই নিজেদের জায়গা থেকে সাধারণ জনগণকে সচেতন করছেন।

আর এই লকডাউনে গোপনে বিয়ে করেছেন ইউটিউবার মাহসান স্বপ্ন ও তৌহিদা অনয়, তারা ৪ বছর ধরে রিলেশনশিপে ছিলেন! হঠাত করেই গত ১লা মে তারা দুজন বিয়ে করেন, যদিও সরকার থেকে সব বিয়ে এখন বন্ধ ঘোষনা তবে সামাজিক দুরত্ব ও জাকজমকবিহীন বিয়ের অনুমতি আছে তারি ধারাবাহিতায় তারা দুজন বিয়ে করেছেন!

মজার টিভির সিইও মাহসান স্বপ্ন স্বদেশ কন্ঠকে জানান, আলহামদুলিল্লাহ , পবিত্র রমজান মাসে গত শুক্রবারে সকাল ১০ ঘটিকায় চার বছরের প্রেমের পর আমি এবং তৌহিদা অনয় বিয়ের বাঁধনে আবদ্ধ হয়েছি।

আমাদের বিয়ে করার প্ল্যান ছিল গত মাসের শেষে , কিন্তু দেশের বর্তমান পরিস্থিতির কথা বিবেচনা করে আমরা এতদিন সে কাজটি সম্পন্ন করিনি।

কিন্তু আমরা সম্প্রতি সিদ্ধান্ত নিলাম , দেশের এই দুর্যোগময় অবস্থায় নিজেদের নিয়োজিত করব। তাই বিয়ের অনুষ্ঠানে যে খরচ হত সেই খরচে সিংহভাগ দেশের গরীব এবং অসহায় মানুষদের মাঝে ত্রাণ বিলিয়ে দিব। এবং বিভিন্ন সামাজিক উন্নয়ন সংগঠন , যারা এই মুহূর্তে দেশের জন্য কাজ করছেন , তাদের ডোনেট করব।

তাই , সামাজিক দূরত্ব বজায় রেখে , প্রশাসনের অনুমতি সাপেক্ষে , ঝাকঝমক বর্জন করে অতি কম সংখ্যক মানুষ নিয়ে , মহান আল্লাহ তাআলার নামে বিয়ের কাজটি সম্পন্ন করেছি। এবং বিয়ের আগে ও পরে মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছি এবং করব ইনশাল্লাহ।

এই লকডাউন অবস্থায় বিয়ে করে নিজেদের সার্থক মনে করছি। কারণ আমরা দেশের মানুষের আছি। আপনারাও থাকুন।

সবাই আমাদের জন্য দোয়া করুন।

রেডিও স্বদেশ, স্বদেশ নিউজ২৪, স্বদেশ টিভি ও স্বদেশ কন্ঠ এর চেয়ারম্যান ও সম্পাদক আরজে সাইমুর রহমান মজার টিভির মাহসান স্বপ্ন এর বিয়েতে শুভেচ্ছা ও অভিনন্দন জানান!

About Saimur Rahman

Leave a Reply