Breaking News
Home / অর্থনীতি / ক্ষতিগ্রস্ত কর্মহীন স্কুল ভ্যান চালকদের মাঝে খাদ্য সামগ্রী উপহার দিল যুবলীগ

ক্ষতিগ্রস্ত কর্মহীন স্কুল ভ্যান চালকদের মাঝে খাদ্য সামগ্রী উপহার দিল যুবলীগ

মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে … করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত হতদরিদ্র মানুষের সাহায্যর জন্য বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্জ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর উদ্যোগে…. পবিত্র মাহে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল শনিবার সকালে ঢাকা-১৫ আসনের অর্ন্তগত মিরপুর, দক্ষিন মনিপুরে ২০০ জন কর্মহীন স্কুল ভ্যান চালকদের মাঝে রমজানের খাদ্য সামগ্রী তুলে দেন । খাদ্য সামগ্রী মধ্যে ছিল ঃ- চাল,ডাল,তেল,চিনি,পিঁয়াজ, আলু ইত্যাদি। এই সময়ে উপস্হিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হাছান আলী সড়ক বাড়ী মালিক সমিতি’র সভাপতি মো: মাজহারুল ইসলাম সংগ্রাম ও পশ্চিম মনিপুর বাড়ী মালিক সমিতি’র সভাপতি , মিরপুর থানা আওয়ামীলীগ সহ -সভাপতি , আলহাজ্ব মো: মাইন উদ্দিন ও শাপলা সরনি (পশ্চিম শেওড়াপাড়া )বাড়ী মালিক সমিতি’র সহ -সভাপতি , কেন্দ্রীয় যুবলীগ নেতা , ইন্জি. মুক্তার হোসেন চৌধুরী কামাল , এবং যুবলীগ নেতা জি এস মিলন মুন্না সহ স্হানীয় যুবলীগের নেতৃবৃন্দ । তাং-০৯.০৫.২০২০ইং স্হান:-বীরমুক্তিযোদ্ধা হাছান আলী সড়ক , দক্ষিন মনিপুর । মিরপুর

 

**************************************

Read More

গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৮, আক্রান্ত ৬৩৬

দেশে করোনাভাইরাসে গেল ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৬৩৬ জন। দেশে মোট করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ৭৭০ জনে। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে আরও ৮ জন মারা গেছেন। ফলে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২১৪ জনে। এদিকে আরও ৩১৩ সুস্থ হয়েছেন।  এ নিয়ে মোট ২ হাজার ৪১৪ জন সুস্থ হলেন।

আজ শনিবার ( ৯ মে) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।অধ্যাপক ডা. নাসিমা সুলতানা ৩৫টি ল্যাবরেটরিতে নমুনা পরীক্ষার তথ্য তুলে ধরে জানান, করোনাভাইরাস শনাক্তে গত ২৪ ঘণ্টায় আরও পাঁচ হাজার ২৪৭টি নমুনা সংগ্রহ করা হয়। আগের কিছু মিলিয়ে পরীক্ষা করা হয় পাঁচ হাজার ৪৬৫টি নমুনা। এ নিয়ে দেশে মোট নমুনা পরীক্ষা করা হলো এক লাখ ১৬ হাজার ৯১৯টি।  তিনি জানান, গেল ২৪ ঘণ্টা করোনায় আক্রান্ত হয়ে মৃতরা সবাই পুরুষ। এর মধ্যে ৭১ থেকে ৮০ বছরের মধ্যে দুই জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে দুই জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে একজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে দুই জন এবং ৩১ থেকে ৪০ বছরের মধ্যে একজন।  গত ৮ মার্চ দেশে প্রথম করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্তের ঘোষণা আসে। আর গত ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর ঘটনা ঘটে।

About Saimur Rahman

Leave a Reply