Breaking News
Home / এক্সক্লুসিভ / প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ১ হাজার মানুষের মাঝে ঈদ উপহার দিল ঢাকা দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক-গাজী সারোয়ার হোসেন বাবু

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ১ হাজার মানুষের মাঝে ঈদ উপহার দিল ঢাকা দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক-গাজী সারোয়ার হোসেন বাবু

যুবলীগের সাংগঠনিক অভিভাবক ও মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নির্দেশে এবং যুবলীগ চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে অসহায়, দিন-মজুর, মধ্যবিত্ত ও নিন্ম মধ্যবিত্ত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

শনিবার (২৩ মে) রাজধানীর সুত্রাপুর থানা এলাকা হেমেন্দ্র দাস রোড নিজ বাসা থেকে ৩০০ পরিবার ও সূত্রাপুর-গেন্ডারিয়া থানা এলাকায় ৪০০ মোট ৭০০ জনের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ সামগ্রী বিতরণ করেন গাজী সারোয়ার হোসেন বাবু। এর আগে গতকাল যাত্রাবাড়ী এলাকায় ৩০০ পরিবারকে ঈদ উপহার দেন তিনি।(৩০০+৩০০+৪০০=)মোট ১০০০ জনের মাঝে ঈদ উপহার দেয়।

ঈদ উপহারের মধ্যে রয়েছে, শাড়ি- লুঙ্গি, পাঞ্জাবি। পোলাও’র চাল ২ কেজি, ভাতের চাল ৮ কেজি, তেল ১ লিটার, চিনি ২ কেজি,আলু ২ কেজি,পিঁয়াজ ১ কেজি, লাচ্ছি সেমাই, লাল সেমাই, গুড়াদুধ, ছোলা,খেজুর ।

খোঁজ নিয়ে জানা গেছে, দেশে বৈশ্বিক মহামারী করোনার কারণে ছুটি ঘোষণার পর থেকে বিপাকে পড়া দিনমজুর, অসহায় মানুষের জন্য ১৩ দফা প্রোগ্রাম করে ৪ হাজার মানুষকে খাদ্য সামগ্রীর পৌঁছে দেন গাজী সারোয়ার হোসেন বাবু। শুধু তাই নয়, রমযানের প্র‍থম দিন থেকে প্রতি মধ্যরাতে পথবাসী, অসহায়, ছিন্নমূলের প্রায় ৩ হাজার মানুষকে রান্না করা সেহরির খাবার পৌঁছে দিচ্ছেন। সন্ধ্যায় দিয়েছেন ইফতারও। এছাড়া রাজধানীর যেকোন প্রান্ত থেকে সহযোগিতা চেয়ে ফোন আসলে তার পরিচয় গোপন রেখে নিজস্ব কর্মী দিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন।

গাজী সারোয়ার হোসেন বাবু, মাসব্যাপী সিয়াম সাধনার আনন্দের বার্তা নিয়ে এসেছে ঈদ। করোনার এ সংকটকালে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পক্ষে ঈদের আনন্দ সকলের সঙ্গে ভাগাভাগি করে নিতেই আমার এ আয়োজন। ঈদ হোক সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত। শেখ হাসিনার পক্ষে মানবিক কল্যাণে অসহায়, কর্মহীন মানুষ বিশেষ করে নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্ত দিনাতিপাত কষ্ট করছেন, ব্যক্তিগত উদ্যোগে তাদের পাশে দাঁড়িয়ে খাদ্য সামগ্রীর বিতরণ করে যাচ্ছি।

ঈদ উপহার বিতরণ কাজে সহযোগিতা করেছেন ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের উপ- মুক্তিযোদ্ধা বিষয় সম্পাদক খন্দকার রিয়াজ আহমেদ ফালায়,৪৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হজ্বী মোঃ স্বপন,সাবেক সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগে সাধারণ সম্পাদক কাওসার হক, সহ-সভাপতি ফিরোজ আহম্মেদ ফিরোজ প্রমূখ।

About Saimur Rahman

Leave a Reply