Breaking News
Home / বিনোদন / ঈদের বিশেষ নাটক ‘শেষ হয়েও হলনা শেষ’

ঈদের বিশেষ নাটক ‘শেষ হয়েও হলনা শেষ’

এবার ঈদে এস আর প্রোডাকশন’র ঈদের বিশেষ নাটক ‘শেষ হয়েও হলনা শেষ’ প্রেম-বিরহের গল্পে আসন্ন ঈদুল ফিতরে প্রচার হবে নাটকটি। এই নাটক টিতে একটি গানও রয়েছে , গানটির কণ্ঠ শিল্পী এ আর রহিম। নাটকটি রচনা ও পরিচালনা করেন মাহিন খান।
এ নাটকটি প্রযোজনা করেন এস আর প্রোডাকশনের ওনার সোহেল রানা । এতে অভিনয় করেছেন ছোট পর্দার পরিচিত মুখ সজল ও নাদিয়া। আরও অভিনয় করেছেন- আকাশ রঞ্জন, শেলি আহসান, শাহেলা, এসকে রতন ও মাকসুদ। গল্পে দেখা যাবে, রাজ ও রিয়া দু’জন দু’জনকে অনেক ভালোবাসেন। কিন্তু রিয়ার বাবা জানিয়ে দেন, রিয়ার বিয়ে ঠিক হয়ে আছে। কোন উপায় না পেয়ে তারা দু’জন পালিয়ে বিয়ে করার সিন্ধান্ত নেন। পরিকল্পনা মতে তারা পালিয়ে কাজী অফিসে যান। সেখানে হঠাৎ করে
রিয়া রাজকে বলেন বাবা-মাকে কষ্ট দিয়ে তিনি এভাবে বিয়া করবেন না। রিয়া বাসায় ফিরে যাওয়ার সিন্ধান্ত নেন। রিয়ার এমন সিন্ধান্তে হতবাক রাজ। এর মধ্য দিয়ে এগিয়ে যাবে ‘শেষ হয়েও হলোনা শেষ’ নাটকের গল্প। ইতি মধ্যে নাটকটির প্রোমোসনাল ভিডিও বৈশাখী টেলিভিশন সহ ভিবিন্ন্য সোশ্যাল মিডিয়া জনপ্রিয়তা পেয়েছে ‘শেষ হয়েও হলোনা শেষ’ নাটকটি ঈদের ৭ম দিন রাত ৮টা ১০ মিনিটে বৈশাখী টেলিভিশনের ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে।

About News Desk

Leave a Reply