Breaking News
Home / বিনোদন / নিউজ টুয়েন্টি ওয়ানের সেলিব্রেটি শোতে দুই সুমন এর আড্ডা!

নিউজ টুয়েন্টি ওয়ানের সেলিব্রেটি শোতে দুই সুমন এর আড্ডা!

এবারের ঈদ উল ফিতরের আনন্দ ভাগাভাগি করতে নিউজ টুয়েন্টি ওয়ান চ্যানেলে প্রচারিত হবে বিভিন্ন অনুষ্ঠানমালা। এর মধ্যে অন্যতম আয়োজন থাকছে “সেলিব্রিটি শো উইথ সুমন চৌধুরী ” নামের একটি তারকা আড্ডার অনুষ্ঠান। এই অনুষ্ঠানে দেশের জনপ্রিয় সব তারকাদের ঘিরে একটি আড্ডা আয়োজন থাকবে। এইব অনুষ্ঠানে প্রথমবার আড্ডায় উপস্থিত থাকবেন দুই বাংলার জনপ্রিয় কণ্ঠশিল্পী এফ এ সুমন। আর এই অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন সিনিয়র সাংবাদিক ও সংগঠক সুমন চৌধুরী। এই অনুষ্ঠানে সেলিব্রেটি আড্ডার ফাঁকে উঠে আসে জনপ্রিয় সংগীত শিল্পী এফ এ সুমনের সংগীত জীবনের নানা ঘটনা ও তার সংগীত নিয়ে তার ভবিষ্যৎ পরিকল্পনার সম্ভাবনার কথা।
এফ এ সুমনের এ পর্যন্ত প্রায় ২০ টি গানে কোটি ভিউয়ার পার হবার চমকপ্রদ খবর রয়েছে। উক্ত অনুষ্ঠানে শুধু গীটার বাজিয়ে তার ভক্ত সহ দেশবাসীর জন্য স্বকণ্ঠে গান পরিবেশন করেন।
‘সেলিব্রিটি শো উইথ সুমন চৌধুরী’ অনুষ্ঠানের পরিকল্পনাকারী, গ্রন্থনা ও উপস্থাপনার দায়িত্বে থাকা সুমন চৌধুরী এ বিষয়ে বলেন- নিউজ টুয়েন্টি ওয়ান এর চেয়ারম্যান শহিদুল ইসলাম এই আয়োজনটি খুব পছন্দ করে ঈদের দিন রাত ৮ টায় প্রচার তালিকায় রাখার নির্দেশ দিয়েছেন। নাসির হোসেনের ক্যামেরায়, সোহেল রানার ভিডিও সম্পাদনায়, অনুষ্ঠানটি পরিচালনা করেন খোরশেদ আলম তপন।

About News Desk

Leave a Reply