Breaking News
Home / এক্সক্লুসিভ / ৫ম বছরে পদার্পণ করেছে ফারহানা রুমির জারা বিউটি লাউঞ্জ

৫ম বছরে পদার্পণ করেছে ফারহানা রুমির জারা বিউটি লাউঞ্জ

আজ Zaara’s Beauty Lounge and Fitness Centre ৫ম বছরে পদার্পণ করেছে। কোম্পানির সিইও ফারহানা রুমিকে স্বদেশ নিউজ24 ও স্বদেশ কন্ঠ সম্পাদক আরজে সাইমুর শুভেচ্ছা ও অভিনন্দন জানান ও কোম্পানির উত্তোরোত্তর সফলতা কামনা করেন! ফারহানা রুমি স্বদেশ কন্ঠকে জানান-আজ আমাদেরZaara’s Beauty Lounge and Fitness Centre ৫ম বছরে পদার্পণ করেছে।
এই সুদীর্ঘ পথ চলায় যারা আমাদের সাথে ছিলেন তাদের সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা। কারন আপনাদের আন্তরিক সহয়তা ছাড়া আমরা এতদূর এগিয়ে যেতে পারতাম না। শুরু থেকে আমাদের সাথে ছিলেন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার অনেক ভাইবোন ও শুভানুধ্যায়ীগন । যারা আমাদের সাফল্যের পথচলায় অনেক বড় ভূমিকা পালন করেছেন, প্রতিনিয়তই আমাদের প্রচার প্রচারণা থেকে শুরু করে তাঁদের লেখনির ছোঁয়ায় “Zaara’s কে সুন্দর একটা রুপ দিয়েছেন তার জন্য আমার পক্ষ হতে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানাই।
Zaara’s এর সকল সম্মানিত গ্রাহক যারা কিনা শুরু থেকেই আমাদের উপর আস্থা রেখে সেবা গ্রহন করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ।
আশা করি আমাদের প্রতিষ্ঠান আপনাদের মনে আস্থার জায়গা তৈরী করতে পেরেছে।ইনশাল্লাহ সামনে ও ” Zaara’s Beauty Lounge & Fitness center” আপনাদের আস্থার জায়গাটা অক্ষুণ্ণ রাখতে পারবে।এই সময়ের মধ্যে হয়তো আমাদের দ্বারা কিছু ভুল হয়েছে আশা করি সেই ভুলগুলোকে আপনারা ক্ষমার দৃষ্টিতে দেখবেন।আমরা আরও নিষ্ঠার সাথে কাজ করার উদ্দ্যোগ নিয়েছি।

আমরা Zaara’s ” এর নতুন অঙ্গ সংগঠন তৈরী করছি যাতে আমরা সব সময় আপনাদের পাশে থাকতে পারি। আমরা সকলের সুস্বাস্থ্য, সুখী ও সমৃদ্ধ দিন কামনা করি।

শুভেচ্ছান্তে
Farhana Rumi
Beauty Consultant
and
CEO Zaara’s Beauty Lounge and Fitness Centre(Yoga Aerobics & Gym) Fan club
Owner ofZaara’s Grocery Shop
Owner of Zaara’s Attire By Farhana Rumi

About Saimur Rahman

Leave a Reply