Breaking News
Home / বাংলাদেশ / আসছে প্রিয়াঙ্কা জামানের নতুন মিউজিক ভিডিও ” ‌শ্যাম পিরিত”

আসছে প্রিয়াঙ্কা জামানের নতুন মিউজিক ভিডিও ” ‌শ্যাম পিরিত”

আগামি ২৫ জুন সানডে মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশিত হতে যাচ্ছে মডেল ও অভিনেত্রী প্রিয়াঙ্কা জামানের নতুন মিউজিক ভিডিও আর এবার রাধা সাজে দর্শক মাতাবে সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান। সম্প্রতি মনরম সুন্দর পরিবেশ ও লোকেশনে শেষ হয়েছে শ্যাম পিরিতি গানের শুটিং !

এবার নন্দিত কন্ঠশিল্পী সালমার গানে মডেল হয়েছেন মিষ্টি এই মুখ। গানের শিরোনাম ‌শ্যাম পিরিতে। গানের সুর ও কথা দেলোয়ার শাহনেওয়াজ, সংগীত পরিচালনায় এম.এ.রহমান!
প্রিয়াঙ্কা জামান স্বদেশ কন্ঠ সম্পাদক আরজে সাইমুরের সাথে একান্ত আলাপনে জানান, গানটিতে আমি প্রথম রাঁধা সেজেছি। সবার কাছে একটু ডিফরেন্ট লাগবে। এইটা সালমার একটি জনপ্রিয় গান। এই গানে সবাই আমাকে নতুন একটা লুকে দেখবে। সবার ভালো লাগবে।

২০১৩ সালে বিটিভির চলচ্চিত্রের গান নিয়ে জনপ্রিয় অনুষ্ঠান ‘ছায়াছন্দ’ উপস্থাপনার মাধ্যমে মিডিয়ায় পথচলা শুরু। এরপর আড়ং ও আরএফএল, ‘জিপি’, ‘ভ্যাসলিন লোশন’,আমিন জুয়েলার্সসহ বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন ও বিলবোর্ডের মডেল হন তিনি। বেশকিছু নাটকেও অভিনয় করেছেন। এছাড়া কণ্ঠশিল্পী আসিফসহ প্রায় ২০টির মতো মিউজিক ভিডিওতে কাজ করেছেন সময়ের আলোচিত এই মডেল ও অভিনেত্রী।

About Saimur Rahman

Leave a Reply