Breaking News
Home / এক্সক্লুসিভ / ঈদের নতুন নাটকে প্রিয়াঙ্কা জামান

ঈদের নতুন নাটকে প্রিয়াঙ্কা জামান

ঈদের নতুন নাটকে প্রিয়াঙ্কা জামান!
বিনোদন ডেস্ক, স্বদেশ কন্ঠ, সম্পাদনায়- আরজে সাইমুর:
৩ মাস শুটিংয়ের বাইরে থেকেছেন মডেল অভিনেত্রি প্রিয়াঙ্কা জামান।
সেটা অবশ্য করোনা ভাইরাসের কারণেই। কিন্তু বাসায় বসে আর কতদিন। করোনা ভাইরাসের সঙ্গে যুদ্ধ করেই চলতে হবে মানুষদের। তাই শুটিংও শুরু হয়েছে নাটক ও সিনেমার ।
শুটিং শুরু হওয়াতে ক্যামরোর সামনে প্রিয়াঙ্কাও!

প্রিয়াঙ্কা জামান করোনার ক্রনে বিরতির পর এখন ব্যস্ত সময় পার করছেন!

অস্থির বডি বিল্ডার নাটকেও আরফান ছিল সেখানে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা । আবারও আরফান থাকছে ঈদের নতুন নাটকে
রসিক বেয়াই!

নাটকটি ঈদ উপলক্ষে শুটিং করা হয়েছে, ঈদের নাটকটি সবার কাছে ভাল লাগবে, সবাই দোয়া করবেন।

*******
আরো পড়ুন
*********

তমা মির্জার শারীরিক অবস্থার অবনতি

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা পুরো পরিবারসহ করোনায় আক্রান্ত। গেল ১ সপ্তাহ ধরেই অসুস্থ তিনি। ৩ দিন আগে এই অভিনেত্রীর করোনার পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

শুক্রবার তমার করোনায় আক্রান্তের খবর জানাজানি হয়। আজ শনিবার তার কাশি এবং শ্বাসকষ্ট আগের চেয়ে বেড়েছে। এদিন সন্ধ্যায় আরটিভি নিউজের এই প্রতিবেদকের সঙ্গে মুঠোফোনে কথা বলার সময় বার বার কাশি ও শ্বাসকষ্টের জন্য ঠিক মতো কথা বলতে পারছিলেন না তমা মির্জা।

এদিকে গেইম রিটার্নস ছবির নায়িকার বাবাও করোনায় আক্রান্ত ছিলেন। তবে আজকে তার রিপোর্ট নেগেটিভ এসেছে। ছোট ভাই আগের চেয়ে সুস্থ আছেন। কিন্তু মায়ের শারীরিক অবস্থা ভালো নয়। এছাড়া তার গাড়ির ড্রাইভারও করোনায় আক্রান্ত বলে জানান তমা মির্জা।

এ ব্যাপারে তমা মির্জা বলেন, শারীরিক অবস্থা আগের চেয়ে কিছুটা খারাপ হয়েছে। মায়ের শরীরও খারাপ। বাসায় থেকেই চিকিৎসকের পরামর্শে ওষুধ সেবন করছি সবাই। হাসপাতালে ভর্তি হবো কিনা তা এখনো বুঝতে পারছি না। বিষয়টি নিয়ে চিকিৎসকের সঙ্গে কথা বলবো। মুখের স্বাদ একদম নষ্ট হয়ে গেছে। স্যুপ ছাড়া অন্য কিছুই খেতে পারছি না। আমার পরিবারের জন্য দোয়া করবেন সবাই।

গেল বছর বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান নাগরিক হিশাম চিশতির সঙ্গে বিয়ে হয় তমার। স্ত্রীর অসুস্থতার সময়ে কানাডায় রয়েছেন তিনি। সেখান থেকেই সার্বিক খোঁজ-খবর রাখছেন চিশতি।

About Saimur Rahman

Leave a Reply